1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
নারীর দিয়ে ফাঁসিয়ে অপহরণ চাঁদা আদায়, প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৬ - Banglar Bibek

নারীর দিয়ে ফাঁসিয়ে অপহরণ চাঁদা আদায়, প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৬

  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৬ বার
নারীর দিয়ে ফাঁসিয়ে অপহরণ চাঁদা আদায়, প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৬
নারীর দিয়ে ফাঁসিয়ে অপহরণ চাঁদা আদায়, প্রতারক চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৬
4 / 100

মাসুদ রানা রাব্বানী রাজশাহী: রাজশাহী মহানগরীতে প্রেমের প্রলোভন দেখিয়ে অপহরণ পূর্বক নারী দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে, জিম্মি করে মুক্তিপন ও চাঁদা আদায় চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৫ জুলাই) সকালে মহানগরীর বোয়ালিয়া থানাধীন মথুরডাঙ্গা এলাকার জনৈক শুকুরের বসত বাড়ীর নিচতলায় অভিযান চালিয়ে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর বোয়ালিয়া থানার মথুরডাঙ্গা এলাকার (জনৈক শুকুরের বাড়ীর ভাড়াটিয়া), মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ সিহাবুল ইসলাম শিলু(২১), মোঃ সিহাবুল ইসলাম শিলুর স্ত্রী মোসাঃ আসমা আফিয়া ওরফে অহনা অরফে অধরা(২১), চন্দ্রিমার থানার আসাম কলোনী রবের মোড় এলাকার মোঃ মাইনুল হক বাবলুর ছেলে মোঃ স্বাধীন(২১), শিরোইল কলোনী ৪নং গলির (সোহাগের বাড়ীর ভাড়াটিয়া), মোঃ সাহেব আলীর ছেলে মোঃ সাগর আলী(২২), আসাম কলোনী বৌ-বাজার এলাকার মোঃ মামুনুর রশিদের ছেলে মোঃ মেহেদী হাসান মিম(২১), হাজরা পুকুর ডাবতলা নিউকলোনী এলাকার মোঃ রমজান আলীর মেয়ে মোসাঃ প্রিয়া আক্তার অরফে মায়া অরফে টুসু(১৯)।

সোমবার (২৫ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গ্রেফতার প্রতারক চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবত বিভিন্ন শ্রেণীর সহজ সরল ব্যক্তিদের নানাভাবে প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে অপহরণ পূর্বক নারী দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে, জিম্মি করে মুক্তিপন ও চাঁদা আদায় করে আসছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে মুক্তিপন ও চাঁদা হিসেবে প্রতারণা করে হাতিয়ে নেওয়া নগদ ২৫০০ টাকা, অপরাধ কর্মে ব্যবহৃত ১টি চাকু ও ছিনিয়ে নেওয়া এক ভুক্তভোগীর ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ শাকিল হুদা জনি ও সঙ্গীয় ফোর্স বলেও জানান ডিবি ডিসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme