1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
বিপিএল ফুটবল স্বাধীনতাকে ৪-১ গোলে হারিয়ে ৬ষ্ঠ স্থানে শেখ রাসেল ক্রীড়া চক্র - Banglar Bibek

বিপিএল ফুটবল স্বাধীনতাকে ৪-১ গোলে হারিয়ে ৬ষ্ঠ স্থানে শেখ রাসেল ক্রীড়া চক্র

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৩০ বার
বিপিএল ফুটবল স্বাধীনতাকে ৪-১ গোলে হারিয়ে ৬ষ্ঠ স্থানে শেখ রাসেল ক্রীড়া চক্র
বিপিএল ফুটবল স্বাধীনতাকে ৪-১ গোলে হারিয়ে ৬ষ্ঠ স্থানে শেখ রাসেল ক্রীড়া চক্র
4 / 100

ক্রিড়া ডেস্ক: শোকাবহ আগষ্ট মাসের ২য় দিনে লীগ টেবিলে ৮ম স্থানে থেকে শেষ খেলায় জয়লাভ করে ৬ষ্ঠ স্থানে উঠে এলো শেখ রাসেল ক্রীড়া চক্র। ২২ খেলা শেষে তাদের পয়েন্ট ৩১ এবং একই দিনে কুমিল্লা জেলা স্টেডিয়ামে মোহামেডান স্পোটিং ক্লাব ৭-০ গোলে রহমতগঞ্জকে পরাজিত করে ২২ খেলা শেষে ৩৩ পয়েন্ট নিয়ে ৫ম স্থানের মধ্যে দিয়ে শেষ হলো টিভিএস বিপিএল ফুটবল ২০২২।

মঙ্গলবার (২ আগষ্ট) মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে টিভিএস বিপিএল ফুটবলের শেষ রাউন্ডের খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র ৪-১ গোলে পরাজিত করে স্বাধীনতা ক্রীড়া সংঘকে। ইতমধ্যে স্বাধীনতা ক্রীড়া সংঘ ১০ ও উত্তরা বারিধারা ১৪ পয়েন্ট নিয়ে রেলিগেশনে নেমে গেছে। স্বাধীনতার এই খেলাটি ছিল তাদের কাছে শুধু মাত্র আনুষ্ঠানিকতা। অপর দিকে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে ৮ম স্থান থেকে উপরে উঠার একটি বড় সুযোগ। যদি ঢাকা মোহামেডান পরাজিত বা ড্র করলে শেখ রাসেল ৫ম স্থান অধিকার করে নিত।

খেলা উভয়ার্ধে আধিপত্ত বিস্তার করে ৪-১ গোলের ব্যবধানে স্বাগতিকদের বিরুদ্ধে জয় তুলে নেয় শেখ রাসেল। প্রথমার্ধে তিন বিদেশী খেলোয়াড়েদের গোলে ৩-০ তে এগিয়ে যায় শেখ রাসেল। খেলার ১৬ মিনিটে ডি বক্সের বাহির থেকে ঘানার খেলোয়ার রির্চাড গোল করে । এর পর ২১ মিনিটে আইভরী কোস্টের খেলোয়াড় ফেই জন চার্সল ডিডিয়ার ২য় গোলেটি করে। ৩৪ মিনিটে ডি বক্সে ডিডিয়ারকে ফাউল করলে রেফারী সবুজ দাস পেনাল্টি নির্দেশ দিয়ে নাইজেরিয়ার খেলোয়াড় ইসমাহিল দলের পক্ষে তৃতীয় গোলটি করেন।

খেলার দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে  স্বাধীনতার জাহিদকে ডি বক্সে ফাউল করলে রেফারী শেখ রাসেলের বিরুদ্ধে পেনাল্টি দিলে আসিক গোল করে খেলা ৩-১ গোলের ব্যবধানে ফিরে আসে। এর পর ৭৫ মিনিটে মানিক হোসেন মোল্লা দর্শনীয় গোল করে ৪-১ গোলের ব্যবধান তৈরী করে খেলার ৯০ মিনিট শেষ হয়।

বাংলার বিবেক / এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme