1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
নিউ ইয়র্কে প্রবাসী শেরপুর জেলা সমিতির জমজমাট বনভোজন - Banglar Bibek

নিউ ইয়র্কে প্রবাসী শেরপুর জেলা সমিতির জমজমাট বনভোজন

  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৪০ বার
নিউ ইয়র্কে প্রবাসী শেরপুর জেলা সমিতির জমজমাট বনভোজন
নিউ ইয়র্কে প্রবাসী শেরপুর জেলা সমিতির জমজমাট বনভোজন
4 / 100

নোমান ইবনে সাবিত/বিপি, নিউ ইয়র্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অনুষ্ঠিত হলো প্রবাসী শেরপুর জেলা সমিতির জমজমাট বনভোজন। গত শনিবার (৩১ জুলাই) নিউ ইয়র্কস্থ প্রবাসী শেরপুর জেলা সমিতি আয়োজিত উক্ত বনভোজনে শতশত প্রবাসী শেরপুরবাসীসহ তাদের শুভাকাংখী ও বিভিন্ন জেলার গন্যমান্য ব্যক্তিবর্গরাও অংশ নেন। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।

শুরুতেই বেলুন উড়িয়ে বনভোজনের উদ্বোধন ঘোষনা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শেরপুরের কৃতিসন্তান মোঃ সাংবাদিক আবুল কাশেম। নিউ ইয়র্কের অপূর্ব প্রাকৃতিক সৌর্দয়ের সজ্জিত লং আইল্যান্ডের সানকেন মেডো স্টেট পার্কে অনুষ্ঠিত দিনব্যাপী এই পিকনিকের কর্মসূচিতে ছিল আলোচনা অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনু্ষ্ঠান ও র‌্যাফেল ড্র।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় স্বাগত বক্তব্য দেন প্রধান অতিথি জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোশিয়েশন (জেবিবিএ) প্রেসিডেন্ট গিয়াস আহমেদ, সম্মানিত অতিথি জন প্রশাসন মন্ত্রনালয়ের সাবেক সচিব (অবঃ) একেএম বদরুল মজিদ, সংগঠনের প্রধান উপদেষ্টা ও বনভোজনের উদ্বোধক সাংবাদিক আবুল কাশেম, সংগঠনের সভাপতি রাশেদ মামুন, সাধারন সম্পাদক মোস্তফা সাদী, প্রধান সমন্বয়কারী ছাবেরা জামান চৌধুরী, ড. বিরুপাক্ষ পাল, সাংবাদিক লাবলু আনসার, ইঞ্জিনিয়ার আবু বকর হানিফ, আবাসন ব্যবসায়ী মোর্শেদা জামান, আহবায়ক শহিদুল আলম শাহীন, সদস্য সচিব রেখা বেগম ডলি, যুগ্ম আহবায়ক ছামেদুল হক ঝন্টু, যুগ্ম সদস্য সচিব অলিভার চৌধুরী (নাইছ), বনভোজন কমিটির আহ্ববায়ক মো: সিরাজুল ইসলাম ও সদস্য সচিব মো: ছামেদুল হক ঝন্টু প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে মো: আবুল কাশেম বলেন, আজ এই বনভোজনে শেরপুরবাসী একসঙ্গে মিলিত হয়েছি। এই রকম আরো বেশি দেশীয় সংস্কৃতির অনুষ্ঠানাদির আয়োজন করে নতুন প্রজন্মের কাছে শেরপুরের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা খুবই জরুরি। তাই প্রবাসে শেরপুর জেলার ইতিহাস প্রচার ও উন্নয়্নের জন্যও প্রবাসী শেরপুরবাসীকে গুরত্বপূর্ণ ভূমিকা পালনের আহবান জানান তিনি।

সভাপতি মামুন রাশেদ বনভোজনে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের কল্যাণের পাশাপাশি নিউ ইয়র্কের শিল্প-সাহিত্য-সংস্কৃতিকেও শেরপুরবাসী সমৃদ্ধ করতে অগ্রণী ভূমিকা পালন করতে পারে। এর জন্য তিনি নিউ ইয়র্কের সকল শেরপুরবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্ববান জানান।

বনভোজনে সবচেয়ে আকর্ষনীয় পর্ব ছিল পুরুষদের চোখ বেঁধে হাড়িভাঙ্গা, মহিলাদের বালিশ খেলা ও র‍্যাফেল ড্র। এতে ল্যাপটপ, সোনার চেইন, টিভিসহ মোট ২১টি পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি শিল্পী কৌশলী ইমা, সালমান খন্দকার ও শামীম রেজাসহ প্রবাসী শেরপুর জেলার শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

এবারের বনভোজনের র‍্যাফেল ড্র’তে যারা পৃষ্ঠপোষক ছিলেন তারা হলেন-ইঞ্জিনিয়ার মাহফুজুল হক (মার্কস হোম কেয়ার), ব্যবসায়ী শামীম রেজা, সাংবাদিক আবুল কাশেম (সংগঠনের প্রধান উপদেষ্টা), মামুন রাশেদ (সংগঠনের সভাপতি), আব্দুস সালাম ভুঁইয়া (বিসমিল্লাহ লাইভ পোল্ট্রি ফার্ম), এটর্নি মঈন চৌধুরী, শ্যামল নাথ (জয়টেক) সাংবাদিক আলিম আকাশ (বিশ্ব বাংলা চ্যানেল ২৪), মাসুদুর রহমান (ব্রঙ্কস সুপার মার্কেট), রেখা বেগম ডলি (ব্যবসায়ী), বেলায়েত হোসাইন বেলাল (ডিজিটাল ওয়ান), মোহাম্মদ আলী (সাধারন সম্পাদক প্রার্থী বাংলাদেশ সোসাইটি), মোঃ রহমান স্বপন (স্টার্লিং ফোন রিপেয়ার), মোঃ আক্তারুজ্জামান (সাকসেস ক্যারিয়ার কন্সাল্টিং ফার্ম), কামরুজ্জামান উজ্জ্বল, মোর্শেদা জামান (আবাসন ব্যবসায়ী), লিয়াকত আলী (সিপিএ), মোঃ আবুল কাশেম (ক্রেডিট কোর রিপেয়ার) ও মোঃ হামিদুর রহমান (সংগঠনের উপদেষ্টা)।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme