1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
দাম বৃদ্ধির ঘোষণার সঙ্গে সঙ্গেই রাজশাহী নগরীতে বাড়তি দামে তেল বিক্রি - Banglar Bibek

দাম বৃদ্ধির ঘোষণার সঙ্গে সঙ্গেই রাজশাহী নগরীতে বাড়তি দামে তেল বিক্রি

  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২৪ বার
দাম বৃদ্ধির ঘোষণার সঙ্গে সঙ্গেই রাজশাহী নগরীতে বাড়তি দামে তেল বিক্রি
দাম বৃদ্ধির ঘোষণার সঙ্গে সঙ্গেই রাজশাহী নগরীতে বাড়তি দামে তেল বিক্রি
4 / 100
ইব্রাহীম হোসেন সম্রাট: জ্বালানি তেলের দাম দাম বাড়ানোর ঘোষণার সঙ্গে সঙ্গেই বাড়তি দামে তেল বিক্রি শুরু করেছে রাজশাহীর বেশ কিছু পেট্রলপাম্প। তবে এ বিষয়ে একেবারেই মুখে কুলুপ এটেছেন মালিক ও কর্মচারীরা। সাংবাদিক শুনেই মুখ ঘুরিয়ে নিচ্ছেন অন্যদিকে।
এদিকে জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে রাজশাহীর পেট্রল পাম্পগুলোতে তেল কেনার হুড়োহুড়ি শুরু হয়েছে। তবে কোনো পাম্পেই আগের দামে তেল পাওয়া যাচ্ছে না বলে ক্ষোভ জানিয়েছেন গাড়ি চালকরা।
শুক্রবার (৫ আগস্ট) রাতে রাজশাহী মহানগরীর কুমারপাড়া, কল্পনাহলের মোড়, তালাইমারী, রেলস্টেশন, ভদ্রা সহ প্রায় সকল পাম্পে দেখা যায়, মোটরসাইকেল ও ছোট ছোট যানবাহনের দীর্ঘ লাইন। তেলও মিলছে, কিন্তু নতুন দামে।
তেল নিতে আসা মোটর সাইকেল চালক তানজির হাসান শুভ বলেন, এখন রাত ১০টা, তেলের নতুন মূল্য কার্যকর হবে রাত ১২টায়। কিন্তু এখনই নতুন দামে তেল বিক্রি শুরু হয়েছে।
বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার রাত ১২টা থেকে এটি কার্যকর হবে। নতুন দাম অনুযায়ী ডিজেল ও কেরোসিন প্রতি লিটার ১১৪ টাকা, অকটেন ১৩৫ এবং পেট্রল ১৩০ টাকা করা হয়েছে।

বাংলার বিবেক / এএম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme