1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীর কাটাখালী পৌরসভায় যুবলীগ নেতা জনি ইসলাম ও সৈকত বহিস্কার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২৭০ বার
রাজশাহীর কাটাখালী পৌরসভায় যুবলীগ নেতা জনি ইসলাম ও সৈকত বহিস্কার
রাজশাহীর কাটাখালী পৌরসভায় যুবলীগ নেতা জনি ইসলাম ও সৈকত বহিস্কার

রাজশাহী অফিস : আওয়ামী যুবলীগ কাটাখালী পৌর শাখার আহবায়ক জনি ইসলাম ও যুগ্ম আহবায় শরিয়ত উল্লা সৈকতকে যুবলীগের পদ থেকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

পবা উপজেলা যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আসন্ন কাটাখালী পৌরসভা নির্বাচনে তারা শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর বিপক্ষে অবস্থান। বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারণা চালানো ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের দু’জনকে পদ হতে অব্যাহতি দেয়া হয়েছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানায়, জনি ইসলাম মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষক, আটক মাদক ব্যবসায়ীদের ছাড়ানোর জন্য প্রতিনিয়ত থানা ও ডিবি পুলিশের কাছে তদবির করে থাকে। এছাড়াও তার বিরুদ্ধে সাধারণ মানুষকে মাদকের মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। এলাকায় ক্ষমতার দাপট দেখিয়ে সন্ত্রাসী কার্যকলাপও চালিয়ে যাচ্ছে সে।

অপরদিকে এলাকাবাসি যুগ্ম আহবায় শরিয়ত উল্লা সৈকত এলাকায় ব্যপক বোমাবাজি, অস্ত্র কেনাবেচার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এমনকি সাধারণ মানুষকে জিম্মী করে জমিদখলেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এরই প্রেক্ষিতে এই দুই নেতাকে বহিস্কার করা হয়েছে।

এদিকে বহিস্কারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই এলাকার শান্তিপ্রিয় বাসিন্দাদের আনন্দ প্রকাশ করতে দেখা যায়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানান, সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন দলীয় হাইকমান্ডের নেতৃবৃন্দ।

যাদের নিজস্ব কোন পরিচয় নাই। দলের নাম ভাঙ্গিয়ে যাদের আয় রোজগার ও চলাফেরা। তাদের আর যাইহোক দলের বিপক্ষে অবস্থান সত্যিই শাস্তি যোগ্য অপরাধ।

বাংলার বিবেক ডট কম – ২১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme