1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

রাঙামাটিতে আগ্নেয়াস্ত্রসহ ৭ জেএসএস সদস্য আটক

  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২০২ বার
রাঙামাটিতে আগ্নেয়াস্ত্রসহ ৭ জেএসএস সদস্য আটক

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় অস্ত্রসহ জনসংহতি সমিতির (জেএসএস) ৭ সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। গতকাল রোববার রাতে বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের নতুনপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটকরা হলো- চাইলক্ষ্য ত্রিপুরা (৬০), বলিরাম ত্রিপুরা (৪৮), বীর মনি ত্রিপুরা (৪৫), বিঞ্চমনি ত্রিপুরা (৪৪), লক্ষণ ত্রিপুরা (৩০), জীবন ত্রিপুরা (২৬) ও বীর বাহাদুর ত্রিপুরা (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিলাইছড়ি থানা পুলিশ জানায়, উপজেলার ফারুয়া ইউনিয়নের বিভিন্ন দুর্গম পাহাড়ি এলাকায় অবস্থান নিয়ে স্থানীয় লোকজনকে মারধর করে চাঁদাবাজি করে আসছিল সন্ত্রাসীরা।

গোপনসূত্রে এমন অভিযোগ পেয়ে ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নামে যৌথবাহিনী। টানা দুদিনের অভিযানে রোববার রাতে অস্ত্রসহ সাতজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছয়টি দেশীয় তৈরি বন্দুক, আটটি কার্তুজ, দুটি চাকুসহ বিভিন্ন দলিল উদ্ধার করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় দুটি মামলা হয়েছে। সোমবার সকালে আটকদের রাঙামাটির আদালতে চালান দেওয়া হয়েছে। আটকরা জনসংহতি সমিতির (জেএসএস) সদস্য বলে জানিয়েছে নিরাপত্তা বাহিনী সূত্র।

বাংলার বিবেক ডট কম – ১৮ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme