1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চারঘাটের চিহিৃত মাদক কারবারীরা কুপিয়ে জখম ও পিটিয়ে পা ভেঙ্গে দিল দুইজন রাজমিস্ত্রির

  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৯৯ বার
আমির হোসেন

রাজশাহী : রাজশাহীর চারঘাটের চিহিৃত মাদক কারবারীরা দুইজন রাজমিস্ত্রিকে কুপিয়ে জখম ও পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) দিবাগত রাত ১১টার দিকে চারঘাট থানাধিন ইউসুফপুর পশ্চিম পাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, চারঘাট থানাধিন ইউসুফপুর পশ্চিম পাড়া গ্রামের হালিমের ছেলে মোঃ আমির হোসেন (৪২) ও একই গ্রামের হমিদ সিপাইয়ের ছেলে হালিম (২২)। তারা সম্পর্কে আপন চাচা ও ভতিজা। পেশায় তারা রাজমিস্ত্রি। আহতের মধ্যে আমির হোসেনের অবস্থা গুরুতর।

আহতদের পরিবার সূত্রে জানা যায়, গত (২৮ জানুয়ারী) বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে ইউসুফপুর পশ্চিম পাড়া বাজারে শরিফের দুই ছেলে আরিফ ও আগুন, জিনারুলের ছেলে সানারুল, আইনুলের ছেলে মান্না, হারান পরামানিকের ছেলে মঞ্জুসহ ১০/১২জন মাদক কারবারী মিলে অজ্ঞাত এক ব্যক্তিকে বে-ধড়ক পেটাচ্ছিলো। ওই ব্যক্তির চিৎকারে তাকে বাঁচাতে এগিয়ে যায় চাচা আমির হোসেন ও ভাতিজা হালিম। এতে মাদক কারবারীরা ক্ষিপ্ত হয়ে হাসুয়া, রড, জিআইপাইপ, হাতুড়ী, ক্ষুর দ্বার তাদের এলোপাথাড়ী ভবে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। একই সাথে আমির হোসেনের দুই পা ভেঙ্গে দেয়। ওই সময় স্থানীয়দের সহযোগীতায় আহতদের পরিবারের লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তারা দু’জনই রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন।

আহত আমির হোসেন সাংবাদিকদের বলেন, ইউসুফপুর কান্দি পাড়া গ্রামের ১৫-২০জন মাদক কারবারী মিলে অজ্ঞাত এক ব্যক্তিকে পিটাতে দেখে তাকে বাঁচাতে আমরা এগিয়ে যাই। কিন্তু তারা আমাদের দুই চাচা-ভাতিজাকে এই ভাবে অমানুষিক নির্যাতন করবে তা আমি ভাবতে পারিনি।

মাদক ব্যবসায় কোন পরিশ্রম করা লাগেনা। মাদক ব্যবসার দ্বিগুন মুনাফার কারনে অল্প সময়ের মধ্যে এই অমানুষ গুলো অনেক অর্থের মালিক বনে গেছে। তাই টাকার গরমে তারা মানুষকে আর মানুষ মনে করেনা। অথচো তারাও এক সময় দরিদ্র ছিলো। কেউ ছিলো মাছ শিকারী, কেউ কৃষক, আবার কেউ ছিলো ভ্যান চালক।

তিনি আরও বলেন, এই হামলার ঘটনায় মাদক কারবারীদের হয়ে গত শুক্রবার (২৯ জানুয়ারী) চারঘাট থানার দাড়ি ওয়ালা একজন দারোগা আমার বাড়িতে যায়। তিনি আমার পরিবারের লোকজনকে হুমকি দিয়ে বলেন, এই ঘটনায় কোন প্রকার বাড়াবাড়ি যেন না করা হয়। চিকিৎসা শেষে চারঘাট মডেল থানায় মামলা করবেন বলেও জানান আমির হোসেন।

বাংলার বিবেক ডট কম – ৩১ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme