1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

নগরীর রাজাপাড়ায় বিয়ের নাটক করে তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১৩৯ বার
নগরীর রাজাপাড়ায় বিয়ের নাটক করে তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে!
নগরীর রাজাপাড়ায় বিয়ের নাটক করে তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে!

নিজস্ব প্রতিবেদক: ভুয়া কাজী ডেকে স্কুলছাত্রী তরুণীকে (১৭) বিয়ের নাটক করে দিনের পরদিন ধর্ষণ করেছে প্রেমিক।

এ ঘটনায় বুধবার (২২ মার্চ) দিবাগত রাত দেড়টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় প্রেমিককের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী। ওই তরুণী এসএসসি পরিক্ষার্থী।

অভিযুক্ত প্রেমিকের নাম মোঃ হাসিবুল আলম হাসিব। তিনি মহানগরীর রাজপাড়া থানার কেশবপুর ভেড়িপাড়া এলাকার মোঃ রবিউল ইসলাম রবির ছেলে।

এর আগে, বুধবার রাত ১১টায় প্রেমিকের বাড়ির সামনে এক প্রেমিকার অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে গণমাধ্যম কর্মীরা জড়ো হয় সেখানে। সরেজমিনে গিয়ে দেখা যায়, একজন তরুণী তার মা, বাবা, আত্নীয়স্বজন নিয়ে রাস্তায় দাড়িয়ে কাঁদছে।

জানতে চাইলে কিশোরী (১৭) জানায়, গত ১ বছর আগে মোঃ হাসিবুল আলম হাসিবের সাথে পরিচয় হয় তার। এরপর ধিরে ধিরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ফেব্রুয়ারী মাসে প্রেমিক হাসিবুল তাকে বিয়ে করবে বলে চাপ দেয়। প্রেমিকের লাগাতার চাপের কারনে প্রেমিকা তরুণী বিয়েতে রাজি হয়। গত (৭ ফেব্রুয়ারী ২০২৩) তরুণীকে মুঠো ফোনে ডাকে প্রেমিক সিহাব। তরুণী বাড়ি থেকে বের হলে তাকে নিয়ে যায়, নগরীর লক্ষীপুর এলাকায় নূর হোটেলের পাশে একটি বাড়িতে। সেখানে কাজী ডেকে বিবাহ করে দু’জনে। এরপর থেকে তারা স্বামী-স্ত্রী’র মতই স্বাভবিক নিয়মেই শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকে।

বুধবার (২২ মার্চ) দুপুরে প্রেমিক সিহাব রাগারাগি করে তরুণীর সাথে যোগাযোগ ও করে মোবাইল ফোন বন্ধ করে দেয়। প্রেমিকের আচারণে আকাশ ভেঙ্গে পড়ে প্রেমিকার মাথায়। শুরু করে কান্নাকাটি। বিষয়টি তার মাকে খুলে জানায়। এদিন রাতে সিহাবের বাড়িতে যায় তরুণী ও তার পরিবারের লোকজন। এ সময় সিহাবের পরিবারের লোকজন বিয়ের বিষয়টি অস্বিকার করেন এবং মারমুখি আচারণ করে তাদের তাড়িয়ে দেয়। পরে তরুণী এবং তার পরিবারের লোকজন সেখানেই অবস্থান করে। জড়ো হয় শতাধিক মানুষ। খবর পেয়ে ঘনাস্থলে উপস্থিত হয় পুলিশ ও গণমাধ্যম কর্মীরা। এরপর জটলা স্বাভাবিক করতে উপস্থিত লোকজন চলে যেতে বলেন এবং তরুণীর পরিবারকে থানায় যেতে পরামর্শ দেয় পুলিশ।

সেখান থেকে রাজপাড়া থানায় গিয়ে কিশোরী বাদী হয়ে প্রেমিক সিহাবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি।  তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme