1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বকশিশ নেয়া ও দেয়া নিষিদ্ধ করে হাইকোর্টের বিজ্ঞপ্তি

  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১১২ বার
বকশিশ নেয়া ও দেয়া নিষিদ্ধ করে হাইকোর্টের বিজ্ঞপ্তি
বকশিশ নেয়া ও দেয়া নিষিদ্ধ করে হাইকোর্টের বিজ্ঞপ্তি

অনলাইন ডেস্ক: মামলা সংক্রান্ত বিষয়ে আদালত সংশ্লিষ্ট কর্মকর্তাদের বকশিশ নেয়া ও দেয়া নিষিদ্ধ করে বিজ্ঞপ্তি দিয়েছেন হাইকোর্টের একটি বেঞ্চ। বুধবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি বিশ্বজিৎ দেবনাথের হাইকোর্ট বেঞ্চের এজলাস কক্ষের বাইরে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি টানিয়ে দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট বেঞ্চের বেঞ্চ অফিসার মো. সেফাত উল্লাহ খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কার্যতালিকায় মামলা ওঠার আগে বা পরে, মামলার রায়, জামিন আদেশ বা অন্য যেকোনো আদেশ হওয়ার আগে বা পরে বা অন্য যেকোনো সময় অত্র কোর্টের বেঞ্চ অফিসার, সহকারী বেঞ্চ অফিসার, বিচারপতির ব্যক্তিগত কর্মকর্তা, কোর্টের জমাদার, কোর্ট বা চেম্বারের এমএলএসএস, বিচারপতির ড্রাইভার এবং গানম্যানসহ অত্র কোর্টের সঙ্গে সংশ্লিষ্ট যেকোনো কর্মকর্তা-কর্মচারী বকশিশ বা টিপ্‌স নেওয়ার নামে কোনো প্রকার অর্থ, উপহারসামগ্রী, গাড়ি সেবা বা অন্যকোনো নামে কোনো ধরনের সুবিধা গ্রহণ বা নেয়া দুর্নীতি বলে গণ্য হবে।

অত্র কোর্টের কোনো কর্মকর্তা-কর্মচারীকে এ ধরনের দুর্নীতির সঙ্গে জড়িত পাওয়া গেলে আইন ও বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আইনজীবী, আইনজীবী সহকারী এবং অত্র কোর্টের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে এ ধরনের কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য নির্দেশ দেয়া গেল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme