1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৮ বার
টিকাদান কার্যক্রমের উদ্বোধন
উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার ফিতা কেটে এ কর্মসূচির উদ্বোধন করেন।

নওগাঁ প্রতিনিধি : পত্নীতলায় করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে করা হয়েছে।

রবিবার (৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার ফিতা কেটে এ কর্মসূচির উদ্বোধন করেন।

করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রমের উদ্বোধনী দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী সহ রেজিস্ট্রেশনকৃত উপজেলার ১শ জনকে টিকা প্রদান করা হয়।

কর্মসূচির আওতায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ ১৫ ধরনের পেশাজীবীকে সরকারের পক্ষ থেকে সম্মুখযোদ্ধা হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে। এদের পাশাপাশি দেশের শ্রেষ্ঠ সন্তান সব মুক্তিযোদ্ধা এবং বয়োজ্যেষ্ঠ নাগরিকরা প্রথম ধাপের অগ্রবর্তী তালিকায় রয়েছেন। সুরক্ষা ওয়েব সাইটের মাধ্যমে নিবন্ধন করে সেখানে পাওয়া এসএমএস অনুযায়ী ভ্যাকসিন গ্রহণের কথা বলা হয়েছে। তবে সকলের সুবিধার্থে জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে করোনা ভ্যাকসিনের বুথে গিয়েও রেজিস্ট্রেশন করার ব্যবস্থা রাখা হয়েছে। উক্ত টিকাদান কার্যক্রম সপ্তাহে দু’দিন  (রবিবার ও সোমবার) সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে বলে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্ জানান।

বাংলার বিবেক ডট কমফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme