1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

এশিয়া কাপ কি সরছে শ্রীলঙ্কা থেকে? কোথায় হবে ভারত-পাক ম্যাচ? জানিয়ে দিলেন উদ্যোক্তারা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮ বার
এশিয়া কাপ কি সরছে শ্রীলঙ্কা থেকে? কোথায় হবে ভারত-পাক ম্যাচ? জানিয়ে দিলেন উদ্যোক্তারা
এশিয়া কাপ কি সরছে শ্রীলঙ্কা থেকে? কোথায় হবে ভারত-পাক ম্যাচ? জানিয়ে দিলেন উদ্যোক্তারা

মিজানুর রহমান টনি: টানা বৃষ্টিতে কলম্বোয় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। এই অবস্থায় শ্রীলঙ্কার এই শহরে এশিয়া কাপের বাকি ম্যাচগুলি আয়োজন করা নিয়ে তৈরি হয় উদ্বেগ। ম্যাচ অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার ভাবনা শুরু হয়।

গত কয়েক দিন টানা বৃষ্টি চলছে কলম্বোয়। সে কারণে এশিয়া কাপের ফাইনাল-সহ সুপার ফোরের ম্যাচগুলি অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার কথা ভেবেছিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। শ্রীলঙ্কার একাধিক মাঠ নিয়ে আলোচনা চলছিল। মঙ্গলবার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিল এশিয়ার ক্রিকেট নিয়ামক সংস্থা।

ক্রমশ উন্নতি হচ্ছে কলম্বোর আবহাওয়ার। কমেছে বৃষ্টি। শ্রীলঙ্কার আবহাওয়া দফতরের পূর্বাভাসে সন্তুষ্ট এসিসি কর্তারা। তাই এশিয়া কাপের ফাইনাল এবং সুপার ফোর পর্বের ম্যাচগুলি অন্য মাঠে না সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অর্থাৎ, পূর্ব নির্ধারিত সূচি মতোই হবে সব খেলা। সংবাদ সংস্থা পিটিআই এই খবর জানিয়েছে। তারা জানিয়েছে, এসিসি কর্তারা এশিয়া কাপের আয়োজক পাকিস্তান ক্রিকেট বোর্ড, শ্রীলঙ্কা ক্রিকেট এবং সম্প্রচারকারী চ্যানেলের কর্তাদের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন।

আগামী ৯ সেপ্টেম্বরের আগে শ্রীলঙ্কায় এশিয়া কাপের কোনও খেলা নেই। তত দিনে দ্বীপরাষ্ট্রের রাজধানীর আকাশ মেঘমুক্ত হয়ে যাবে বলে আশ্বাস দিয়েছেন শ্রীলঙ্কার আবহবিদেরা। তা ছাড়া অন্যত্র ম্যাচ সরানোর ক্ষেত্রে আপত্তি ছিল সম্প্রচারকারী সংস্থার। তাতে তাদের সব কর্মী এবং ক্যামেরা-সহ সমস্ত যন্ত্রপাতি নতুন জায়গা নিয়ে যেতে হত। যা কিছুটা সময় সাপেক্ষ। কারণ বিকল্প ব্যবস্থা হিসাবে দক্ষিণ শ্রীলঙ্কার হাম্মানটোটায় ম্যাচগুলি সরিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবা হয়েছিল। আলোচনা হয় পাল্লেকেলে এবং ডাম্বুলা নিয়েও। সূত্রের খবর, ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়া নিয়ে আপত্তি জানান প্রতিযোগিতার সম্প্রচারকারী চ্যানেলের কর্তৃপক্ষ।

উল্লেখ্য, সুপার কাপের চারটি ম্যাচ এবং ফাইনাল হওয়ার কথা শ্রীলঙ্কায়। গ্রুপ পর্বে ভারত-পাকিস্তান এবং ভারত-নেপাল ম্যাচেও থাবা বসিয়েছে বৃষ্টি। এই দু’টি ম্যাচ অবশ্য হয়েছে পাল্লেকেলে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme