1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার দল!

  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৪ বার

স্পোর্টস ডেস্ক : অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। বাংলাদেশে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের আসা নিয়ে যে দোলাচল ছিল সেটির অবসান ঘটছে। অবশেষে ২০১৭ সালের পর এই প্রথম ঢাকা সফরে আসছেন অজিরা। চলতি বছরের শেষ দিকে হবে কাঙ্ক্ষিত এ সফর।

এ সফরে শুধু টি-টোয়েন্টি খেলবেন অজিরা। সফরটিতে কোনো টেস্ট থাকছে না। বুধবার এমন খবর জানিয়েছে ক্রিকইনফো।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে বাংলাদেশের সঙ্গে টেস্ট খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। সেটি আর হচ্ছে না। মূলত ভারতে এই বছর অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই সিরিজটি খেলতে আসছেন অজিরা। ভারত এবার বিশ্ব টি-টোয়েন্টি আসরের আয়োজক।

ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ইংল্যাল্ডের সঙ্গে বাংলাদেশের টেস্ট খেলার কথা রয়েছে। সে ক্ষেত্রে এমনও হতে পারে বাংলাদেশ, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড মিলে একটি ত্রিদেশীয় সিরিজ!

অস্ট্রেলিয়া সর্বশেষ বাংলাদেশ সফরে এসেছিল ২০১৭ সালে। সেই সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ এ ড্র হয়েছিল। প্রথম ম্যাচটি বাংলাদেশ জিতলেও দ্বিতীয় ম্যাচটি অস্ট্রেলিয়া জিতেছিল। এখন পর্যন্ত বাংলাদেশের ওই একটি জয়ই আছে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে।

২০২০ সালে অস্ট্রেলিয়ার আবারও বাংলাদেশ সফরে আসার কথা ছিল। গত বছরের জুন মাসের ওই সফরেও খেলার কথা ছিল দুটি টেস্ট ম্যাচ। টেস্ট ম্যাচ দুটি ছিল আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। তবে করোনাভাইরাস সব ওলটপালট করে দেয়। গত বছর আর বাংলাদেশ সফরে আসেনি অস্ট্রেলিয়া।

বাংলার বিবেক ডট কম – ১০ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme