1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পর্দায় ফিরছে ‘টাইগার’

  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০১ বার
পর্দায় ফিরছে ‘টাইগার’
ফাইল ফটো

বিনোদন ডেস্ক : পর্দায় ফের আত্মপ্রকাশ করতে চলেছে টাইগার।

সমস্ত অপেক্ষাতে ইতি টেনে শীঘ্রই বড় পর্দায় টাইগারের তৃতীয় পর্ব নিয়ে ফিরতে চলেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু করোনার জেরে পরিবর্তন করা হয়েছে শ্যুটিং শিডিউলে। করোনার জন্যই আরব আমিরশাহির বদলে প্রথমে ইস্তাম্বুলেই শ্যুটিং সারবে টিম টাইগার।

ছবিটির প্রযোজনা করছেন আদিত্য চোপড়া ও পরিচালনা করছেন মণীশ শর্মা। প্রযোজক আদিত্য শ্যুটিং নিয়ে কোনও রকম দেরি করতে চান না। তাই আরব আমিরশাহির জায়গায় আগে ইস্তানবুলের বেশ কয়েকটি জায়গাকে শ্যুটিং সেরে ফেলার জন্য বেঁচে নিতে চাইছেন তাঁরা । ইতিমধ্যেই পড়ি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে জোরকদমে। দু’টি জায়গাতেই রেকি করার জন্য টিম পৌঁছে গিয়েছে।

এই ছবিতে সালমানকে একটু রোগা লুকে দেখা যাবে। ইতিমধ্যেই ট্রেনিং শুরু হয়ে গিয়েছে ভাইজানের। সলমনের ফিটনেস ট্রেনার হিসেবে এই ছবির জন্য কাজ করছেন রাজেন্দ্র ঢোলে। সালমানের ট্রেনিংয়ের উপর নজরদারি করছেন সহকর্মী রাজেশ রায়ও।

আপাতত,পরিচালক মহেশ মঞ্জরেকর এর অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ এর শুটিং সারছেন সালমান খান। শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন সালমান।তাঁর বিপরীতে একদম অন্য লুকে অভিনয় করছেন আয়ুষ শর্মাকে। তাঁকে দেখা যাবে গ্যাংস্টারের চরিত্রে। প্রজ্ঞা জয়সওয়াল ও মহিমা মাকওয়ানাকে দেখা যাবে এই সিনেমাতে ।

এই ছবি আসলে ২০১৮ সালের মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর রিমেক। অন্তিমের পর প্রভু দেবার পরিচালনায় ইদে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দেখা যাবে সালমান খানকে। যেখানে অভিনয় করছেন দিশা পটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

বাংলার বিবেক ডট কম১০ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme