1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

রাতভর খোঁজাখুঁজির পর বাড়ির পাশের বাগানে মিলল লাশ

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার
রাতভর খোঁজাখুঁজির পর বাড়ির পাশের বাগানে মিলল লাশ
রাতভর খোঁজাখুঁজির পর বাড়ির পাশের বাগানে মিলল লাশ

অনলাইন ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নাসিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি গ্রামে একটি কৃষককে পিটিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকাল ১০টার সময় বাড়ির পাশে মহিউদ্দিন বেপারির কালাই ক্ষেতে কৃষক হাবিবুর রহমান বেপারির (৬০) লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তিনি ওই গ্রামের মৃত ইউনুস বেপারির ছেলে। নিহতের মাথায়, কানে, গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের ছেলে সোহাগ বেপারি বলেন, আমার বাবা হাবিবুর রহমান বেপারি সন্ধ্যার পর ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়ে বাজারে যায়। রাত ৯-১০টার দিকে বাবা বাড়িতে না আসায় রাতভর অনেক খোঁজাখুঁজি করি এবং মসজিদের মাইকে মাইকিং করি। শনিবার সকাল ৯টার সময় বাড়ির পাশে মহিউদ্দিন বেপারির কালাই ক্ষেতে বাবার লাশ দেখতে পাই। তবে আমার বাবার বড় কোনো শত্রু ছিল না। শুধু চাচাদের সঙ্গে জমি নিয়ে একটু বিরোধ ছিল। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

ভাঙ্গা থানার ওসি মামুনুর রশিদ জানান, নিহতের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পাশের বাগানেই তাকে হত্যা করে। এর পর চাদর দিয়ে মুড়িয়ে কালাই ক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের এক জোড়া স্যান্ডেল পাওয়া গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme