1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

‘সুরার সঙ্গে বয়সের অনেকটা ফারাক, তাই আমরা সুখী হব’! স্পষ্ট জবাব আরবাজ়ের

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার
‘সুরার সঙ্গে বয়সের অনেকটা ফারাক, তাই আমরা সুখী হব’! স্পষ্ট জবাব আরবাজ়ের
‘সুরার সঙ্গে বয়সের অনেকটা ফারাক, তাই আমরা সুখী হব’! স্পষ্ট জবাব আরবাজ়ের

তামান্না হাবিব নিশু: সুরার সঙ্গে আরবাজ়ের বয়সের ফারাক অনেকটাই। তা নিয়ে বিয়ের আগে অনেকেই নানা কথা বলেছিলেন। এ বার জবাব দিলেন আরবাজ়।

অতীত ভুলে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা আরবাজ় খান। রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করে সলমনের ভাই এখন বেশ খোশমেজাজে রয়েছেন। বিয়ের পর আরবাজ়ের অতীত সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে। আরবাজ়ের বিয়ের পর তাঁর প্রাক্তন প্রেমিকা জর্জিয়া জানিয়েছিলেন, তাঁদের সম্পর্ক না থাকলেও বন্ধুত্ব রয়ে গিয়েছে। কিন্তু আরবাজ় তা মেনে নিতে নারাজ। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, জর্জিয়ার সঙ্গে আর কোনও যোগাযোগ নেই। তিনি এখন মন দিয়ে সুরার সঙ্গেই সংসার করতে চান। তবে নিন্দকদের পরামর্শ, আগের কোনও সম্পর্কই টিকিয়ে রাখতে পারেননি আরবাজ়। এ বার সম্পর্ক যাতে দীর্ঘজীবি হয়, সে দিকেই খেয়াল রাখতে। তবে আরবাজ় জানিয়েছেন, তাঁরা দাম্পত্যে সুখী হবেন সে বিষয়ে তিনি নিশ্চিত।

২০২২ সালে একটি সিনেমার শুটিং সেটে আরবাজ়ের সঙ্গে আলাপ হয় সুরার। সেটে এমনি টুকটাক কথাবার্তা চলত। তার বেশি কিছু ছিল না। কিন্তু শুটিং শেষ হয়ে যাওয়ার পরে আলাদা দেখা করা শুরু করেন দু’জনে। প্রায় দু’বছর প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু পুরোটাই আ়ড়ালে রেখেছিলেন। আরবাজ় আর সুরার যখন ঠিক করলেন যে বিয়ে করবেন, তখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। আরবাজ়ের বা়ড়ির সদস্যরাও এই সম্পর্ক নিয়ে কেউ কিছু জানতেন না। আরবাজ় এক জনের সঙ্গে দেখা করতে যান, সেটা ছাড়া আর কিছু কেউ জানত না। তবে জীবনে যে এক জন এসেছেন, সেটা আরবাজ় নিজেই বাড়িতে জানান। সলমন, সোহেল, অর্পিতা সকলেই নাকি খুব খুশি হয়েছিলেন এটা শুনে।

পরিবারের সমর্থন পেতেই আরবাজ় বিয়ের তো়ড়জোড় শুরু করে দেন। সুরা নাকি প্রথম দিকে এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি। তবে আরবাজ় তাঁকে বোঝানোর পর মত দেন তিনি। সুরার সঙ্গে আরবাজ়ের বয়সের ফারাক অনেকটাই। তা নিয়ে বিয়ের আগে কানাঘুঁষোও হয়েছিল। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে আরবাজ় বলেছেন, ‘‘সুরা আমার থেকে অনেকটাই ছোট। কিন্তু তাই বলে সুরার ১৬ বছর বয়স নয়। আমরা একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছি। বয়সের পার্থক্য থাকলেও মানসিক ভাবে আমরা কাছাকাছি। একে-অপরকে বুঝতে কোনও সমস্যা হয় না। আর আমার মনে হয় আমাদের বয়সের এই ফারাক আছে বলেই সুখী হব আমরা।’’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme