1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

মহানগরীর বোয়ালিয়া থানায় দুই ছিনতাইকারী গ্রেফতার; ল্যাপটপ ও মোবাইল উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার
মহানগরীর বোয়ালিয়া থানায় দুই ছিনতাইকারী গ্রেফতার; ল্যাপটপ ও মোবাইল উদ্ধার
মহানগরীর বোয়ালিয়া থানায় দুই ছিনতাইকারী গ্রেফতার; ল্যাপটপ ও মোবাইল উদ্ধার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া ল্যাপটপ, ২টি মোবাইল ফোন, ১টি ভ্যানেটি ব্যাগ, নগদ টাকা ও ছিনতাইয়ে ব্যবহৃত ১টি চাকু উদ্ধার হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৫টায় ছিনতাইকারী বিপ্লবকে আসাম কলোনি রবের মোড় থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেওয়া তথ্যমতে আসামি সোহানকে মহানগরীর নিউমার্কেট থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো: মোহাম্মদ বিপ্লব হোসেন (২২) সে মহানগরীর চন্দ্রিমা থানার হাজরা পুকুর নিউকলোনীর মোহাম্মদ আলম হোসেনের ছেলে ও মোঃ সোহান (২০), সে মহানগরীর বোয়ালিয়া থানার হেতেমাখাঁ এলাকার লাল মিয়ার ছেলে।

শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, গত ৪ জানুয়ারি ভোর সাড়ে ৫ টায় ট্রেনে রাজশাহী রেল স্টেশনে নামেন। রাজশাহীর বাগমার থানার হায়াতপুরের মোঃ হাবিবুর রহমান ও তার বান্ধবী। এদিন তারা ঢাকায় চাকরির জন্য পরীক্ষা দিয়ে রিক্সাযোগে ছোট বনগ্রামের উদ্দেশ্যে রওনা হন। রিক্সাটি মহানগরীর বোয়ালিয়া থানার রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছা মাত্রই ৪ ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের গতিরোধ করে এবং ছুরির ভয় দেখিয়ে ২’টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ১টি ব্যাগ ছিনিয়ে নেয়। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়। মামলার পর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম মোস্তফা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৫ টায় আসামি বিপ্লবকে আসাম কলোনি রবের মোড় থেকে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্যমতে আসামি সোহানকে নিউমার্কেট থেকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া ল্যাপটপ, ২’টি মোবাইল ফোন, ১টি ভ্যানেটি ব্যাগ, নগদ টাকা ও ছিনতাইয়ে ব্যবহৃত ১টি চাকু উদ্ধার হয়।

অন্যান্য আলামত উদ্ধার ও সহযোগী অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে শনিবার তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme