1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে মিঠুন

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫ বার
হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে মিঠুন
হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে মিঠুন

তামান্না হাবিব নিশু : শনিবার সকালে মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহল। অনুরাগীরাও তাঁর দ্রুত আরোগ্য কামনায় রত। খবর পেয়েই হাসপাতালে ছুটে যান সহকর্মী তথা জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। সোহম চক্রবর্তীই এদিন মিঠুনকে হাসপাতালে নিয়ে যান।

প্রথমটায় জানা গিয়েছিল, সোহম প্রযোজিত তথা অভিনীত ‘শাস্ত্রী’ সিনেমার সেটেই শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। তবে পরে সংবাদ মাধ্যমের কাছে প্রোডাকশন ম্যানেজার চন্দন জানিয়েছেন, এদিন তিনি শুটিংয়েই আসেননি। বাড়িতেই অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু আচমকাই কেন মহাগুরুর শারীরিক অবস্থার অবনতি হয় শনিবার সকালে? জানা গেছে, গত কয়েকদিন ধরেই বেশ অনিয়মিত শিডিউলের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। অত্যন্ত কাজের চাপ। তাছাড়া বেশ কয়েকদিন ভালো ঘুমও হয়নি মিঠুন চক্রবর্তীর। সেই কারণেই এই অসুস্থতা বলে খবর। কিন্তু এখন কেমন আছেন তিনি?

ৃহাসপাতাল সূত্রে খবর, আগের থেকে তুলনামূলক ভালো রয়েছেন মিঠুন। আপাতত উদ্বেগের কোনও কার নেই। তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। তবে এখনই তাঁকে পুরোপুরি বিপন্মুক্ত বলা যাবে না। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন অভিনেতা। তাঁর জন্য আলাদা করে একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে বলে খবর। পরিস্থিতি যথাযথ থাকলে আগামী কালই কেবিনে দেওয়া হবে মিঠুন চক্রবর্তীকে।

শনিবার হাসপাতালে মিঠুনের খোঁজ নিতে গিয়েছিলেন বিজেপির তরফে সুকান্ত মজুমদার। এছাড়াও, জয়পুর থেকে শুটিংয়ের ফাঁকেই ফোনে মহাগুরুর খোঁজ নিয়েছেন রুদ্রনীল ঘোষ। তাঁর ব্যক্তিগত ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে বলেই জানান অভিনেতা। ওদিকে মুম্বই থেকে মিঠুনপুত্র মিমো জানান, “বাবা সুস্থ রয়েছেন। তাঁর রুটিন চেকআপ চলছে। সুগার লেভেল পরীক্ষা করানোর জন্যই বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।” সেই খবরে সিলমোহর বসিয়েছেন বউমা মাদলশা শর্মাও।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme