1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

মহানগরীতে দুঃসময়ের আ’ লীগ নেতা নয়লানের হত্যাকারীর বিচারের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১ বার
মহানগরীতে দুঃসময়ের আ’ লীগ নেতা নয়লানের হত্যাকারীর বিচারের দাবীতে মানববন্ধন
মহানগরীতে দুঃসময়ের আ’ লীগ নেতা নয়লানের হত্যাকারীর বিচারের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : দুঃসময়ের আওয়ামী লীগের ত্যাগী নেতা নয়লাল এ হত্যাকারীকে দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের দাবীতে সচেতন রাজশাহীবাসীর উদ্যোগে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী মহানগরীর নিউ মার্কেটের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু কলেজ, রাজশাহীর অধ্যক্ষ কামরুজ্জামান, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি আব্দুল মোমিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ খান টিটু, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।

মানববন্ধনে বক্তারা বলেন, নয়লাল দুঃসময়ের আওয়ামী লীগের নেতা ছিলেন। তিনি আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে ছিলেন সক্রীয়। তার এই নির্মম হত্যাকা-ের সুষ্ঠু বিচারের জন্য এই মানববন্ধন কর্মসূচি। নয়লাল সদা হাস্যোজ্জ্বল একজন মানুষ যে সবসময়ই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা’র কথা বলতেন, আওয়ামী লীগের সেই ত্যাগী নেতাকে হত্যা করে থিম ওমর প্লাজার পিছনের ম্যানহোলের ভিতরে ফেলে রেখেছে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের নিকট অনুরোধ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সাবেক ও বর্তমান নেতাকর্মীবৃন্দ সহ রাজশাহীর সর্বস্তরের জনগণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme