1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মাধবনের কাছেই ফিরলেন কঙ্গনা!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার
মাধবনের কাছেই ফিরলেন কঙ্গনা!
মাধবনের কাছেই ফিরলেন কঙ্গনা!

তামান্না হাবিব নিশু : ‘তনু ওয়েডস মনু’র সেই জনপ্রিয় জুটি। কঙ্গনা আর মাধবন। সিরিজে কঙ্গনা-মাধবনের রসায়নে মুগ্ধ হয়েছিলেন সিনেমাপ্রেমী দর্শক। সেই জনপ্রিয় কঙ্গনা-মাধবনের জুটিই আবারও ফিরছে। কঙ্গনা নিজেই এর আগে ছবির সেটে মহরৎ-এর ছবি দিয়েছিলেন। জানা গিয়েছিল, প্যান-ইন্ডিয়া সাইকোলজিক্যাল থ্রিলারের জন্য জুটি বেঁধেছেন কঙ্গনা-মাধবন।

আর এবার পছন্দের অভিনেতা সহকর্মীর সঙ্গে সেলফি পোস্ট করলেন ‘কুইন’। লেখেন, ‘আমার পছন্দের অভিনেতা ম্যাডির কাছে দারুণ একটা চিত্রনাট্যের জন্য ফিরে আসা।’ এর আগে তনু ওয়েডস মনু (২০১১) এবং এর সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস (২০১৫) তে একসঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা-মাধবন। দুটি ছবিই ছিল সুপারহিট। এর আগে চিত্রনাট্য পড়ার ছবিও পোস্ট করেছিলেন কঙ্গনা।

অভিনেত্রী জানিয়েছিলেন, চেন্নাইয়ে ছবিটির নির্মাণ কাজ শুরু হয়েছে। গত নভেম্বরে টুইটারে ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, ‘চেন্নাইয়ে আমরা আমাদের নতুন সিনেমার শুটিং শুরু করেছি, এটা একটা সাইকোলজিক্যাল থ্রিলার। আরও বিস্তারিত শীঘ্রই জানাব।’ কঙ্গনা-মাধবন জুটির এই ছবির পরিচালনা করেছেন করছেন থালাইভি পরিচালক বিজয়।

এর আগেও এই পরিচালকের সঙ্গে কাজ করেছেন ‘কুইন। কঙ্গনার থালাইভি- ছবির পরিচালক ছিলেন বিজয়। কঙ্গনা তাই লিখেছিলেন, বিজয়ের সঙ্গে আবারও কাজ করার ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি জানান, ‘প্রিয় বিজয় স্যার থালাইভির অবিশ্বাস্য অভিজ্ঞতার পর আবারও আপনার গৌরব উপভোগ করতে পেরে আনন্দিত। ধন্যবাদ স্যার’।

জানা যাচ্ছে কঙ্গনা-মাধবনের এইটানটান উত্তেজনায় ভরা মনস্তাত্ত্বিক থ্রিলারটি হিন্দি ও তামিল দুটি ভাষায় মুক্তি পেতে চলেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme