1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ফের ১৪ বছরের ছেলের হাত ধরেই নিকাহ! মা হচ্ছেন মাহিরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৯ বার
ফের ১৪ বছরের ছেলের হাত ধরেই নিকাহ! মা হচ্ছেন মাহিরা
ফের ১৪ বছরের ছেলের হাত ধরেই নিকাহ! মা হচ্ছেন মাহিরা

তামান্না হাবিব নিশু : প্রযোজন আলি আসকারির সঙ্গে প্রথম বিয়েতে এক পুত্র সন্তান রয়েছে পাক অভিনেত্রী মাহিরা খানের। মাহিরার ছেলের নাম আজলান। এরপর গত বছর অক্টোবরে ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে দ্বিতীয়বার নিকাহ সারেন মাহিরা। পাকিস্তানের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন ‘রইস’ অভিনেত্রী মাহিরা নাকি ফের অন্তঃসত্ত্বা। আর সেকারণেই নাকি নেটফ্লিক্সের দু’দুটি সিরিজ থেকে সরে গিয়ছেন পাকিস্তানি অভিনেত্রী।এবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনেই মুখ খুললেন মাহিরা খান।

ঠিক কী বলেছেন মাহিরা খান?

এক্সপ্রেস ট্রিবিউনকে দেওয়া সাক্ষাৎকারে মাহিরা জানিয়েছেন, ‘আমার অন্তঃসত্ত্বা হওয়ার এই খবর সত্যি নয়। আর আমি নেটফ্লিক্সের কোনও সিরিজ ছাড়িনি।’

তবে এর আগে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে প্রকাশিত হয়েছিল রেডিট পোস্টে দাবি করা হয়েছে ‘এক ঘনিষ্ঠ সূত্র থেকে এই খবর পাওয়া যাচ্ছে যে মাহিরা খান একটা বড় ছবি জো বাচে সং সামিত লো এবং নেটফ্লিক্স সিরিজ ছেড়ে দিয়েছেন। কারণ তিনি তিনি আগস্ট বা সেপ্টেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন। সেই পোস্টে আরও লেখা হল, খুব শীঘ্রই মাহিরা দ্বিতীয় সন্তান আসার খবর ঘোষণা করবেন, তবে আবার তিনি এই খবর সন্তান জন্মের পরও জানাতে পারেন।

মাহিরার বিয়ে

২০২৩-এর অক্টোবরে দীর্ঘদিনের প্রেমিক সেলিম করিমকে বিয়ে করেন মাহিরা। তার আলে ২০০৭ সালে প্রযোজক আলি আসকারিকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৯ সালে তাঁদের এক পুত্র সন্তান হয়। তবে ২০১৫তে মাহিলা ও আলি আসকারির বিবাহ-বিচ্ছেদ হয়।

এর আগে মাহিরা একটা পোস্টে তার জীবন সম্পর্কে কথা বলেছিলেন। সেই পোস্টে তিনি নিজের ছেলের সঙ্গে তাঁর বন্ধন এবং তার অতীত সম্পর্কেও কথাও লিখেছিলেন। ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে মাহিরা লিখেছিলেন, ‘ঠিক ১০ বছর আগে আমার জীবন বদলে গিয়েছিল। তখন আমি মাত্র ২৪ বছরের একটা মেয়ে ছিলাম। কোলে সন্তান নিয়ে আমি আমার ২৫তম জন্মদিন উদযাপন করেছি। এই দশ বছর কেটেছে … সারা জীবনের মূল্যবান অভিজ্ঞতা নিয়ে। আমি মা হয়েছি, অভিনেত্রী হয়েছি… জীবনে ক্ষতি, বিচ্ছেদ ছিল, আমি সাফল্য ও খ্যাতি সবই দেখেছি। ফের প্রেমে পড়ে গেলাম। আমি মাঝে মাঝে সব আশা হারিয়ে ফেলেছিলাম। তবে আমি সাহস সঞ্চয় করেছি। আমি আমার কিছু স্বপ্ন পূরণ করেছি .. আর কিছু স্বপ্ন ছেড়ে দিতে হয়েছে। আর এই যাত্রায় আপনারা সবাই আমার সঙ্গে ছিলেন, প্রতিটি পদক্ষেপ। হয়তো একদিন সবটা পারব। আমি সবকিছুর জন্য কৃতজ্ঞ’।

মাহিরা আরও লেখেন, ‘যারা আমাদের পাশে দাঁড়িয়েছেন তাঁদের ছাড়া আমরা কিছুই করতে পারতাম না। – আপনারা সবাই আমার ডানার নীচে থাকা বাতাস। আমি আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে আপনাকে ধন্যবাদ জানাই। আমি আপনাদের কথা দিচ্ছি যে, আমি যতটা সম্ভব এগিয়ে যাব। ইনশাআল্লাহ। আমি যখন এই লেখাটা লিখছি, তখন আমি একজন ৩৫ বছর বয়সী মহিলা। যাঁর ১০ বছরে একটা ছেলে আছে, সে আর এখন ছোট্ট শিশু নেই, তবে এখনও আমার বাহুতে জড়িয়ে আছে। জন্মদিনের শুভেচ্ছার জন্য ধন্যবাদ.. অভিভূত, আনন্দিত এবং একইসঙ্গে কৃতজ্ঞ। তাই কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ’

মাহিরার অভিনয়

পাকিস্তানি সিনেমা এবং শোতে ছাড়াও বলিউডেও কাজ করেছেন মাহিরা খান। ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেন তিনি। তাঁর সবচেয়ে সফল শোগুলির মধ্যে ছিল ‘হামসফর’ যেখানে তাঁর বিপরীতে ছিলেন ফাওয়াদ খান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme