1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সালেহা শাহ্ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় সংবর্ধনায় জেলা পরিষদের চেয়ারম্যান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার
সালেহা শাহ্ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় সংবর্ধনায় জেলা পরিষদের চেয়ারম্যান
সালেহা শাহ্ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় সংবর্ধনায় জেলা পরিষদের চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার : রাজশাহী চারঘাট  উপজেলা চৌমহনী সালেহা শাহ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় স্কুল চত্বরে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী  মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা  পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফকরুল ইসলাম।

প্রধান অতিথি বক্তব্য জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল  বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা দেশের জন্য মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পরি। আমরা নিজের মৃত্যুকে ভয় না করে মহান মুক্তিযুদ্ধে পাকহানাদার বাহিনীর সাথে লড়াই করে বাংলাদেশকে স্বাধীন করেছি। স্বাধীনতার যুদ্ধে আমি আমার বাবা সহ পরিবারের ১৩ জন সদস্যকে হারিয়েছি। তাই আমি জানি, এই স্বাধীনতা আমাদের কত ত্যাগ ও কষ্টের অর্জন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি এদেশের হাল না ধরতেন, তাহলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দলগুলো বাংলাদেশকে আবারো পাকিস্তান বানিয়ে ছাড়তো।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরোও বলেন, আাগামীতে এই দেশের  হাল তোমাদেরকে ধরতে হবে এই বাংলাদেশকে রক্ষা করার জন্য। তাই তোমাদের এমন ভাবে জ্ঞান অর্জন করতে হবে যেন  দেশের কল্যাণে আসতে পারো।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্  মোহাম্মদ  সরকারের  সন্তান মোঃ শামসুজ্জামান সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ মিজানুর রহমান, ইউসুফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলান, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবলুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সালেহা শাহ্  মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি  মোঃ শামসুদ্দিন সাহেব। আলোচনা সভা শেষে বিদায় শিক্ষার্থীদেরকে উপহার সামগ্রী তুলেদেন অতিথিরা এবং  নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন তারা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme