1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাণীনগরে অবৈধভাবে পুকুর খননে ৭৫হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬ বার
রাণীনগরে অবৈধভাবে পুকুর খননে ৭৫হাজার টাকা জরিমানা
রাণীনগরে অবৈধভাবে পুকুর খননে ৭৫হাজার টাকা জরিমানা

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে অনুমতি ছাড়াই অবৈধভাবে পুকুর খনন করে মাটি ও বালু বিক্রি এবং ট্রাক্টরে পরিবহনের দায়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালীগ্রাম মুন্সিপুর এলাকায় এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান।

আদালতের বিচারক মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার কালীগ্রাম মুন্সিপুর এলাকার ওমর আলী সরকারী অনুমতি না নিয়ে অবৈধভাবে পুকুর খনন করছিলেন। এছাড়া ওই পুকুর গভীরভাবে খনন করে অন্যত্র মাটি ও বালু বিক্রি করছিলেন। বিক্রিত মাটি-বালু ট্রাক্টরে করে রাস্তা দিয়ে পরিবহন করছিলেন। এতে ট্রাক্টরের পিছনের ডালা না থাকায় ট্রাক্টর থেকে মাটি রাস্তায় পরে চলাচলে চরম দূর্ভোগ হচ্ছিল।

এমন সংবাদে বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে এবং ইট প্রস্তুত ও ভাটা স্থাপনা নিয়ন্ত্রন আইনে পুকুর মালিক ওমর আলীকে ৫০ হাজার, এস্কেভেটর (ভেকু) মালিক রনিকে ২০হাজার এবং ট্রাক্টর চালক সাদ্দাম হোসেন কে ৫হাজার টাকাসহ তিন জনকে মোট ৭৫হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ওই পুকুর খনন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme