1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিলেট নগরীকে রাজশাহীর মতো করে সাজাতে চাই: সিসিক মেয়র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ বার
সিলেট নগরীকে রাজশাহীর মতো করে সাজাতে চাই: সিসিক মেয়র
সিলেট নগরীকে রাজশাহীর মতো করে সাজাতে চাই: সিসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, গত ২১ জুন সিটি কর্পোরেশন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে সিলেটবাসীর সেবা করার সুযোগ দেন। তিনি আমাকে বলেছিলেন কীভাবে একটি শহরকে সুন্দর করে সাজানো যায় রাজশাহী গিয়ে দেখে আসো। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সেই নির্দেশ রাজশাহীতে এসেছি, সকাল থেকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের  সঙ্গে রাজশাহী শহর ঘুরে দেখেছি। আমি দীর্ঘদিন লন্ডনে ছিলাম তখন ভাবতাম সিলেটকে লন্ডনের আদলে গড়ে তুলবো, কিন্তু রাজশাহীতে এসে সেই ধারণা পাল্টে গেছে। এখন আমার একটাই স্বপ্ন সিলেট নগরীকে রাজশাহীর মতো করে একটি স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলা।

বৃহস্পতিবার রাজশাহী সফরে এসে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা জানিয়েছেন সিসিক মেয়র।

সিসিক মেয়র আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হয়েও শুধুমাত্র রাজশাহীবাসীর ভালোবাসার টানে আবদ্ধ হয়ে সিটি মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই এই শহরে থেকে শহরটিকে  একটি আধুনিক ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলেছেন। যা শুধু বাংলাদেশের মধ্যে নয়, আমি মনে করি এশিয়া মহাদেশের যেকোনো শহরের চেয়ে পরিচ্ছন্ন ও সাজানো গোঁজানো।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে আসেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। নগর ভবনে মেয়র দপ্তর কক্ষে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তাঁরা। এ সময় তাঁদের ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র।

এছাড়া নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের এমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme