1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

আহসানুল হক পিন্টুর স্মরণে রাবিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার
আহসানুল হক পিন্টুর স্মরণে রাবিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আহসানুল হক পিন্টুর স্মরণে রাবিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক মরহুম আহসানুল হক পিন্টুর স্মরণে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ পরিবারের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও রাবির সাবেক উপাচার্য প্রফেসর ডা. আবদুল খালেক।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মরহুম আহসানুল হক পিন্টু একজন দক্ষ, যোগ্য, কর্মীবান্ধব নেতা ছিল। পিন্টুকে নিয়ে আমরা রাজশাহীবাসী অনেক স্বপ্ন দেখেছিল। কিন্তু সৃষ্টিকর্তা ডাকলে তাকে তো ধরে রাখা যায় না। তাকে নিয়ে রাজশাহীর রাজনীতি সুন্দর করে গড়ে তুলতে চেয়েছিলাম কিন্তু আর হলো না। সে মানুষকে একত্রিত করে সুন্দর বক্তৃতা দিতে পারতো। বর্তমান সময়ে রাজনীতির অসুস্থ প্রতিযোগিতায় শুরু হয়েছে। সবাই ক্ষমতার কাছাকাছি থাকতে চায়। কিন্তু পিন্টু ব্যতিক্রম ছিল। আমি পিন্টুর পরিবারের সাথে ছিলাম, আছি এবং থাকবো।

সভায় বক্তারা বলেন, একজন মেধাবী ছাত্রনেতা ছিলেন আহসানুল হক পিন্টু। নেতাকর্মীদের সঙ্গে তার নিবিড় যোগাযোগ ছিল। রাবিতে সফলতার সাথে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছে। তার মৃত্যুতে এক অপূরণীয় ক্ষতি হয়েছে। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

সভায় বক্তব্য দেন রাবি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার তাপু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মরহুম পিন্টুর সহোদর বাবুল, সাবেক সংসদ সদস্য এডভোকেট সারোয়ার জাহান বাদশা, সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ছাদেকুল আরেফিন মাতিন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি শাহ প্রফেসর আজম শান্তনু, সংরক্ষিত আসনের এমপি কোহেলী কুদ্দুস মুক্তি, মেহেরপুর উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ তবিবুর রহমান শেখ, সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট হাসানুল হক হাসু, কামরুজ্জামান উজ্জ্বল, রতন সাহা শরীফ মাহমুদ দীপক মিলন, আশিকুর রহমান সবুজ, আবু হুসাইন বিপু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌমিক সাহা।

আলোচনা সভার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রাবি ছাত্রলীগৈর সাবেক সাধারণ সম্পাদক ও বাঘা। উপজেলা চেয়ারম্যান এডভোকেট লায়েব উদ্দিন লাবলু। সঞ্চালনা করেন রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান রানা ও সাবেক সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লব।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, রাবি ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কামরুজ্জামান চঞ্চল, সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ রশিদুল ইসলাম রশীদ,  সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ গোলাম কাউসার, সাবেক সহ-সভাপতি প্রদীপ কুমার রায়,সাবেক সহ-সভাপতি  আল বেরুনী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আবেদ হোসেন মিলন, সাবেক সভাপতি মিজানুর রহমান রানা, রাশেদুল ইসলাম রঞ্জু, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ ,রাবি ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল্লা হীল গালিব, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme