1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মহানগরীতে পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে ভুড়ি বেরিয়ে গেল প্রেমিক চাচার!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার
মহানগরীতে পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে ভুড়ি বেরিয়ে গেল প্রেমিক চাচার!
মহানগরীতে পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে ভুড়ি বেরিয়ে গেল প্রেমিক চাচার!

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে মহানগরীতে জয়া খাতুন (১৯) নামের এক পরকীয়া প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিক চাচার নাড়ি ভুড়ি বের হয়ে গুরুতর আহত হয়েছেন। এঘটনায় শুক্রবার পরকীয়া প্রেমিকা জয়া খাতুনের শশুর মোঃ নুরুল ইসলাম বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ৩০ তারিখ- ১৬/০২/২০২৪। আহত প্রেমিক মোঃ শাহাদত হোসেন (২৪) সে নাটোর জেলা ও সদর থানার একডালা গ্রামের চুন্নু মিয়ার ছেলে। অপরদিকে আসামী পরকীয়া প্রেমিকা মোসাঃ জয়া খাতুন (১৯), সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সংসদিপুর গ্রামের মোঃ লালনের মেয়ে।

মামলার বাদী নুরুল ইসলামের স্ত্রী জানায়, গত ২৯/০৪/২০২৩ তারিখে আমার ছেলে নোমানের (২২) সহিত আসামী জয়া খাতুনের বিবাহ হয়। বিয়ের পর থেকে তার সাথে আমার ছেলের বনিবনা হচ্ছিল না। সে প্রায় রাজশাহী শহরে এসে বিভিন্ন জায়গায় বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাড়ীতে ফিরত। এরই ধারাবাহিকতায় গত দুই মাস আগে আমার ছেলের আপন চাচা শাহাদত হোসেনের সাথে আমার ছেলের স্ত্রী জয়া খাতুনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তারা গোপনে মহানগরীর টিকাপাড়া এলাকায় একটি বাসা বাড়ী ভাড়া করে গোপনে পরকীয়া প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। এরপর গত বুধবার (১৪ ফেব্রুয়ারী) ওই ভাড়া করা বাড়ীতে একসাথে রাত্রী যাপন করে তারা। পরের দিন বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) তাদের মধ্যে অজ্ঞাত কোন বিবাদের কারনে জয়া প্রেমিকা জয়া খাতুনের ছুরিকাঘাতের শিকার হয় আমার দেবর শাহাদত হোসেন। এতে তার পেট কেটে নাড়িভুড়ি বের হয়ে যায় গুরুতর আহত হয়। আহত শাহাদত হোসেন আমার স্বামী নুরুলের আপন ভাই এবং আমার ছেলে নোমানের আপন চাচা।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় জয়া খাতুন নামের এক যুবতী থানায় এসে জানায় তার বাড়ীতে ছিনতাইকারী প্রবেশ করে ছিনতাই করেছে। তার কথায় পুলিশ ফোর্স-সহ একই থানার টিকাপাড়া এলাকায় ওই যুবতীর ভাড়াকরা বাসায় গিয়ে দেখা যায় ঘরের মেঝেতে রক্তমাখা একটি ছুরি পড়ে আছে এবং ঘরের মেঝেতে বাদীর আপন ভাই মোঃ শাহাদত হোসেন রক্তাক্ত নাড়ীভুড়ি বের হওয়া অবস্থায় গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। এসময় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে তিনি রামেকের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও বলেন, ছুরিকাঘাতের ঘটনায় ভুক্তভুগির বড় ভাই নুরুল ইসলাম বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আসামী জয়া খাতুনকে গ্রেফতার করে শুক্রবার সকাল ১১টায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme