1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

খুলনা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে মারপিট, দুই বাসশ্রমিক গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ বার
খুলনা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে মারপিট, দুই বাসশ্রমিক গ্রেফতার
খুলনা বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রকে মারপিট, দুই বাসশ্রমিক গ্রেফতার

অনলাইন ডেস্ক: খুলনা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই বাস শ্রমিককে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাদের আদালতে পাঠানো হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বাস শ্রমিক সংগঠন, বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ ও শিক্ষার্থীদের নিয়ে সোনাডাঙ্গা থানায় বৈঠক করে পুলিশ।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, এ ঘটনায় মামলা করছে না বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে অভিযুক্ত বাসচালক জয়নুল আবেদীন ও হেলপার রিপন গাজীকে কেএমপি অধ্যাদেশে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে। এছাড়া অভিযুক্ত বাসটিকে শ্রমিক সংগঠনের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম বলেন, ‘তিন শিক্ষার্থীকে মারধরের অভিযোগে আমরা দুই বাস শ্রমিককে গ্রেফতার করি। তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ ঘটনায় মামলা না করায় দুই অভিযুক্তকে আমরা কেএমপি অধ্যাদেশে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছি।’

খুলনা মোটর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব বলেন, ‘শিক্ষার্থীদের মারধের করে কাজটা ঠিক করেনি বাসের শ্রমিকরা। আমরা এ অন্যায়ের সমর্থন করি না। আমরা অভিযুক্ত দুইজনকে পুলিশের হাতে তুলে দিয়েছি।’

এর আগে তিন শিক্ষার্থীকে মারধরের অভিযোগে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জিরো পয়েন্ট এলাকা দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে অভিযুক্ত দুই বাস শ্রমিককে পুলিশি হেফাজতে নেয়ায় অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়।

শিক্ষার্থীরা অভিযোগ করেন, রোববার সকালে পাইকগাছা থেকে বাসে করে স্বজনদের নিয়ে খুলনায় ফিরছিলেন বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী। বোন অসুস্থ থাকায় দুইজনের সিটে তিনজনের বসা নিয়ে বাসের হেলপারের সঙ্গে ওই শিক্ষার্থীর কথা কাটাকাটি হয়। পরে জিরো পয়েন্ট এলাকায় ওই শিক্ষার্থী নেমে যাওয়ার সময় অন্য দুজন শিক্ষার্থী খারাপ ব্যবহারের কারণ জানতে চাইলে তিনজনকেই মারধর করেন বাসের হেলপারসহ অন্যরা। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের অন্য শিক্ষার্থীরা জিরো পয়েন্ট এলাকায় আহত শিক্ষার্থীকে উদ্ধার করেন। অভিযুক্তদের আইনের আওতায় আনার দাবিতে সড়ক অবরোধ করেন তারা।

অবরোধের কারণে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দুই ঘণ্টা এমন দীর্ঘ যানজট হয় ব্যস্ত মহাসড়কটি।

পরে অভিযুক্ত ওই দুই বাস শ্রমিককে পুলিশ হেফাজতে নিলে দুই ঘণ্টা পর অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme