1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার
এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এসএসসি ‘পরীক্ষা ভালো না হওয়ায়’ গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা খাতুন (১৭) নামে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পৌর শহরের বেতুয়া পলিশা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

স্বর্ণা খাতুন একই গ্রামের রাজমিস্ত্রী সোনা মিয়ার মেয়ে। তিনি টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ স্থানীয়দের বরাতে জানান, গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলা প্রথমপত্র পরীক্ষা ছিল। এতে তার ওই পরীক্ষা ভালো হয়নি বলে বাড়িতে জানায়। এনিয়ে স্বর্ণা হতাশায় ভুগছিল। শনিবার রাতের কোনো এক সময়ে ঘরের আঁড়ার সঙ্গে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশে খবর দিলে তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

স্বর্ণার বাবা সোনা মিয়া বলেন, ‘গত শনিবার রাতে একসঙ্গে খাওয়া-দাওয়া করে নিজ নিজ রুমে শুয়ে পড়ি। রবিবার ভোরে নামাজ পড়ার জন্য মেয়েকে ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে পরে ঘরের দরজা খুলে দেখি আমার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।’

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme