1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

এখন আমি শান্ত জীবন কাটাতে চাই, মনীষা কৈরালা

  • আপডেট টাইম : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬ বার
এখন আমি শান্ত জীবন কাটাতে চাই, মনীষা কৈরালা
এখন আমি শান্ত জীবন কাটাতে চাই, মনীষা কৈরালা

তামান্না হাবিব নিশু : ৩০ বছরে ১০০টি ছবি করেছেন ক্যানসারকে জয়ী অভিনেত্রী মনীষা কৈরালা। ‘বম্বে’, ‘খামোশি’, ‘গুপ্ত’, ‘১৯৪২ লাভ স্টোরি’ একের পর এক হিট দিয়ে গেছিলেন এই অভিনেত্রী।  কম বয়সে যেন শ্বাস ফেলার সময় ছিল না তাঁর। লাগাতার অভিনয় করে গেছেন। আজ তাঁর বয়স ৫৩। হাফ সেঞ্চুরি পার করার পর তিনি আর কোনওকিছুর মধ্যেই থাকতে চান না।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিজের একটা ছবি। সেখানে একটা লম্বা ক্যাপশনে এতদিন ধরে মনের ভেতরের সমস্ত কথা উগরে দিয়েছেন। বয়স ৫০ ছুঁতে না ছুঁতেই তিনি ঠিক করেছিলেন এবার একটু গতি মন্থর করবেন। তাই করেছেন। নব্বইয়ের দশকের মনীষার সেই ক্রেজ কি আজ আছে? হয়তো নিজেও এটা বুঝেছিলেন বলেই মরীচিকার পেছনে ছুটে নিজেকে অযথা ক্লান্ত করেননি।

সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘আমাকে অনেকেই জিজ্ঞেস করেন যে আমি এখন কী করছি। আমি জানি তাঁরা আমার কথা ভেবেই কথাটা জিজ্ঞেস করেন। কেউ কেউ আবার ব্যঙ্গও করেন। আমি জানি তিপ্পান্ন বছর বয়সে এসে তেমন কিছু করার থাকে না। কিন্তু আমি খুব খুশি। আমি যে জীবনটা এখন কাটাচ্ছি সেটায় নতুন করে নিজেকে খুঁজে পাচ্ছি। আমার বিড়াল কুকুরদের সঙ্গে সময় কাটাচ্ছি, রিল্যাক্স করছি, বই পড়ছি, ঘুরছি, জিম করছি আরও কত কী! ৩০ বছরে ১০০টা ছবি করেছি। আমার সময় ফুরিয়েছে। আমি বহু বছর শহরে কাটিয়েছি। কাজের সূত্রেই কাটাতে হয়েছে। জনপ্রিয়তা আমায় জীবনে ওঠাপড়া সব দেখিয়েছে। খারাপ ভালো মানুষ চিনতে শিখিয়েছে। সঠিক খবর, মিথ্যে খবর সবই জেনেছি। কিন্তু আমাকে এগুলো ছুঁতে পারেনি কারণ আমার আশেপাশে কিছু মানুষ আমায় আগলে রেখেছিল। তবে এখন মনে হয় যে কীভাবে এতগুলো দিন কাটালাম!

আমি জানি খুব খারাপ সময় ভগবান একজনকে পাঠায় যে খেয়াল রাখে। আমার জীবনেও এমন মানুষ এসেছে। তবে এখন আমি লোকজন কম পছন্দ করছি। কম লোক মানেই কম অবাক হব আর জীবনে নাটকীয়তাও কম। তাই এখন আমি শান্ত জীবন কাটাতে চাই। কারণ এতেই আমি খুশি থাকব।’

নেটফ্লিক্সে সঞ্জয় লীলা বনশালির সিরিজ ‘হীরামন্ডি’তে অভিনেত্রীর দেখা মিলবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme