1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়

  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ বার
বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়
বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়

তামান্না হাবিব নিশু : বলিউডের তিন সুন্দরী এক সিনেমায়। একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনায়  ‘ক্রু’ সিনেমার ফার্স্টলুক পোস্টারেই দুষ্টুমির আভাস দিয়েছিলেন করিনা কাপুর, তাব্বু ও কৃতী স্যানন।

পরিচালনায় রাজেশ কৃষ্ণাণ। আদ্যোপান্ত কমেডির মোড়কেই সাজানো হয়েছে গল্প। আর তাতে বিমানসেবিকার ভূমিকায় দেখা যাচ্ছে করিনার কাপুর, তাব্বু ও কৃতী স্যাননকে। তবে এই ‘ক্রু’ যত মিষ্টি ততই ডানপিটে। তাই তো তাব্বুর চরিত্রকে বলতে শোনা যাচ্ছে, “উচিত হোগা কে আপ আপনি পাতলুন কে পেটি কো কসকে বাঁধলে।”

করিনা, তাব্বু ও কৃতী ছাড়াও নতুন এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পাঞ্জাবি রকস্টার দিলজিৎ দোসাঞ্জ। ক্যামিও চরিত্রে দেখা যাবে হিন্দি টেলিভিশনের কৌতুক সম্রাট কপিল শর্মাকে। এছাড়াও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতা।

আগামী ২৯ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ক্রু’। ছবি প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে প্রযোজক একতা কাপুর বলেন, ‘একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘দ্য ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রু-সহ, আমি নিশ্চিত যে এই ফিল্মটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme