1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

দীপিকাকে ‘অন্তঃসত্ত্বা’ দেখে উচ্ছ্বাস ভক্তরা

  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার
দীপিকাকে ‘অন্তঃসত্ত্বা’ দেখে উচ্ছ্বাস ভক্তরা
দীপিকাকে ‘অন্তঃসত্ত্বা’ দেখে উচ্ছ্বাস ভক্তরা

তামান্না হাবিব নিশু : বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বাফটা অ্যাওয়ার্ডের লুক থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়েছে। শাড়ি পরে যে ছবি-ভিডিও শেয়ার করেছিলেন বলিউডের মস্তানি, সেসব দেখেই জল্পনা তুঙ্গে। এমনকী, বলিউডের অন্দরেও কানাঘুষো শোনা যাচ্ছে, রণবীর-দীপিকার সংসারে প্রথম সন্তান আসতে চলেছে। তারকাদম্পতি যদিও মুখে কুলুপ এঁটেছেন, তবে সপ্তাহান্তে দীপিকার পোস্ট করা ভিডিও আবারও তাঁর মা হওয়ার জল্পনা উসকে দিয়েছে।

সম্প্রতি নিজেই মা হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন এক সাক্ষাৎকারে। “রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।” ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনের মুখোমুখি হয়েই অভিনেত্রী সেকথা জানান তিনি। সেই ইচ্ছেই সম্ভবত এবার পূরণ হতে চলেছে অভিনেত্রীর। দ্য উইক-এর খবর অনুসারে, দুই মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি। আজ মুম্বই তো কাল বিদেশ ছুটছেন। এবার অভিনেত্রীর পোস্ট করা রিল ভিডিওতে বেবি বাম্প খুঁজে পেল ভক্তরা। শ্যাম্পেইন রঙের সিক্যুইন শাড়ির আঁচলে পেট ঢেকে রেখেছেন দীপিকা। পেট আড়ালে রেখেই ছবিগুলো তুলেছেন। আর সেটা দেখেই নেটপাড়ায় নানা মুনির নানা মত!

কেউ বলছেন, ‘কেউ কি বেবি বাম্পটা দেখতে পেলে?’ আবার কারও মন্তব্য, ‘উফ দীপিকা তুমি কি সত্যিই অন্তঃসত্ত্বা? দয়া করে জানাও আমাদের।’ কেউ বা বলছেন, ‘শুধু পিছন দিক থেকেই ছবিগুলো তোলা। দীপিকা তো নানা অ্যাঙ্গেলে ছবি তোলে সাধারণত, তাহলে এবার কেন ব্যতিক্রম? তার মানে সত্যিই অন্তঃসত্ত্বা।’ কেউ বা আবার বললেন, ‘বড় ঘোষণার জন্য অপেক্ষায় রয়েছি।’

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পাঁচ বছর। দুজনেই সমানতালে কাজ করে চলেছেন রণবীর-দীপিকা। বলিপাড়ার অন্যান্য তারকারা যখন সন্তান নিয়ে সুখের ঘরকন্না করছেন, তখন বিটাউনের তারকা দম্পতি যে যাঁর কাজ নিয়ে ব্যস্ত। বর্তমানে খুব একটা একসঙ্গে তাদের দেখাও যায় না ইতি-উতি! মাসখানেক আগে রণবীর-দীপিকার (Ranveer Deepika) বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও, সেসব তুড়ি মেরে উড়িয়ে গত নভেম্বরে বেলজিয়ামে বিবাহবার্ষিকী পালন করে এসেছেন রণবীর-দীপিকা। আর এবার দীপিকার মা হওয়ার জল্পনা তুঙ্গে! নতুন ভিডিওতে বেবি বাম্প খুঁজে পেয়ে আনন্দে আত্মহারা অনুরাগীরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme