1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার
নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নগরীতে বন্ধু মহলের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমান টনি : সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনায় রাজশাহী মহানগরীর পিঁপড়া ইভেন্ডে বন্ধু মহলের পরিবারের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার আনন্দঘন পরিবেশে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রায় আড়াইশত বন্ধু পরিবার অংশগ্রহণ করেন।

ইফতার মাহফিলে উপস্থাপনা করেন, ফরাদ হোসেন আদনান। তিনি বলেন, সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ও সকল বন্ধুবান্ধবদের নিয়ে এই ইফতার মাফফিলের আয়োজন করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় এই বছরেও আমরা প্রায় ৩০০জন বন্ধুদের নিয়ে এই আয়োজন করতে পেরে সত্যিই আমরা আনন্দিত। গত বছরের তুলনায় এই বছরে আমরা অনেক প্রিয় মুখকে হারিয়েছি। তাদের রুহের মাগফিরাত কামনায় ও এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। এছাড়া প্যালেস্টাইন-সহ সারা বিশ্বের নির্যাতিত মুসলিমদের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সদস্য মোঃ জাবেদ বলেন, আজকের এই দিনে সকল বন্ধুরা এক জায়গাতে হতে পেরে সত্যি আমি খুব আনন্দিত। তবে এই অয়োজন ঈদ উল ফিতরের পরে আমাদের রাজশাহীর সকল বন্ধু-বান্ধব নিয়ে “বন্ধু মিলন মেলার” আয়োজন করবো বলেও তিনি জানান।

বক্তব্য শেষে দোয়া করেন: মেহেদী হাসান মুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন: অমিত, রাজিব, উজ্জল ইলিয়াস, টনি, রিয়েল সরকার, ফায়সাল, মিজানুর, সাখাওয়াত, অপু, জাবেদ, শাহিন, সুমন ও মেরাজ, মোঃ মানিক আলী, মানিক, মালোপাড়া ফাঁড়ী ইনচার্জ মোঃ হায়দার আলী ও মাসুদ আলী পুলক প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme