1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

জেনিফার ৪ বার ডিভোর্স, আর বিয়ে না করার পরামর্শ

  • আপডেট টাইম : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার
জেনিফার ৪ বার ডিভোর্স, আর বিয়ে না করার পরামর্শ
জেনিফার ৪ বার ডিভোর্স, আর বিয়ে না করার পরামর্শ

তামান্না হাবিব নিশু : বিয়ের মাত্র দুই বছরের মাথায় আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ এবং অভিনেতা ও প্রযোজক বেন অ্যাফ্লেকের। আলোচিত এই তারকা দম্পতির বিয়ে ভেঙে যাওয়ার খবরে হতাশ হন ভক্ত-অনুরাগীরাও! তবে কী করার! বিয়ে নামক খাঁচায় বেশিদিন বন্দি থাকার পাখি নন জেনিফার।

এর আগেও একাধিকবার বিয়ে ভেঙেছে গায়িকা-অভিনেত্রীর। তাই আপাতত বিয়ে থেকে দূরে থাকা উচিত তার, এমনটাই মনে করছেন জেনিফারের সাবেক স্বামী ওজানি নোয়া।

ডেইলি মেইলের সঙ্গে একটি সাক্ষাৎকারে জেনিফারের প্রথম স্বামী ওজানি নোয়া তার প্রাক্তন স্ত্রীকে পরামর্শ দেন যে, নতুন করে আবার বিয়ে করার চেয়ে এখন তার (জেনিফার) কিছুদিন একা থাকা উচিত।

ওজানে বলেন, ‘জেনিফারের এখন ১২ মাস সিঙ্গেল থাকা উচিত এবং এরপর সম্পর্কে জড়ালেও সেটা গোপন রাখা উচিত। আর বিয়ের সম্পর্কে জড়ানো উচিত না তার।’

জেনিফার সম্পর্কে ওজানি বলেন, ‘আমি আমার নিজের অভিজ্ঞতায় আপনাকে বলতে পারি, গাড়িতে বসে আমাদের মতবিরোধ হবে এবং তারপর ২০ মিনিট পরে আমাদের বসতে হবে এবং সব কিছু ঠিকঠাক করার ভান করতে হবে।

কিন্তু আপনি শুধুমাত্র ভান করতে পারেন।  দম্পতি হিসেবে আমরা নরকের মধ্য দিয়ে যাচ্ছিলাম। তখন আমার মেজাজও খারাপ ছিল। কারণ আমি জানতাম ভেতরে ভেতরে আমরা ভালো নেই।

আমি রেড কার্পেটে যেতে অপছন্দ করতাম। সে আমাকে যেতে জোর করত এবং আমি বলতাম যে আমি যাচ্ছি না।

তিনি আরো বলেন, বেন অ্যাফ্লেকও জেনিফারের সঙ্গে রেড কার্পেটে যেতে অস্বস্তিবোধ করে। তবে বেনকে বোঝেন বলে দাবি করেন ওজানি। কারণ তিনি আর বেন দুজনেই জেনিফারের আত্মবিশ্বাসকে বাড়ানোর জন্য বছরের পর বছর চেষ্টা করেছেন।

ওজানির মতে, তিনি জানেন না জেনিফারের আরো কত ভালোবাসা দরকার বা খুঁজছে সে। কারণ সে ইতোমধ্যে চারবার বিয়ে করেছে!

ওজানি একজন কিউবান ওয়েটার, ‍যিনি ১৯৯৭ সালে জেনিফারকে বিয়ে করেন। তবে তাদের দাম্পত্য জীবন ছিল এক বছরেরও কম সময়ের জন্য। ওজানিকে তাদের বিয়ে সম্পর্কিত বই লিখতে এবং ডকুমেন্টারিতে তাদের হানিমুন ফুটেজ ব্যবহারে বাধা দেওয়ার জন্য আদালতের দ্বারস্ত হন জেনিফার। এই তিক্ততার কারণে দুজনের বিচ্ছেদ হয়েছিল। এরপর ২০০১ সালে ব্যাকআপ ডান্সার ক্রিস জুডকে বিয়ে করেন জেনিফার। সেই বিয়েও দুই বছরের বেশি টেকেনি। এরপর গায়ক মার্ক এন্টনিকে বিয়ে করেন এই গায়িকা এবং সেটিই তার দীর্ঘ দাম্পত্য জীবন ছিল। যে সংসারে দুটি সন্তান রয়েছে তার। ২০২২ সালে চতুর্থবারের মতো বিয়ে করেন সাবেক প্রেমিক বেন অ্যাফ্লেককে, যা গত মাসেই বিচ্ছেদে রূপ নেয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme