1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

জেলার সার্বিক সমস্যা সমাধানে সাংবাদিকদের সহযোগিতা চাই: নবাগত জেলা প্রশাসক

  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ২ বার
জেলার সার্বিক সমস্যা সমাধানে সাংবাদিকদের সহযোগিতা চাই: নবাগত জেলা প্রশাসক
জেলার সার্বিক সমস্যা সমাধানে সাংবাদিকদের সহযোগিতা চাই: নবাগত জেলা প্রশাসক

রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানার সাথে রাণীশংকৈল উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদ সভা কক্ষে এ মতবিনিময় সভায়

নবাগত জেলা প্রশাসক ইশরাত ফারজানা সভার শুরুতে গত আগষ্টে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে নিহত ছাত্র-জনতার রুহের মাগফেরাত কামনা এবং আহত ও অসুস্থ্যদের সুস্থ্যতা কামনা করেন। তিনি অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন। এছাড়া শিক্ষার গুণগত মানোন্নয়ন, কৃষি ও কৃষকের স্বার্থ সংরক্ষণ, অবৈধভাবে দখল, ভরাট ও দূষণ প্রতিরোধকল্পে আইনী ব্যবস্থা গ্রহণ, জেলা ও উপজেলা পর্যায়ে হাসপাতাল গুলোর অনিয়ম দূরীকরণ এবং মাদক, ক্যাসিনো ও হাট বাজারগুলোতে অতিরিক্ত ট্রোল আদায় বন্ধে পদক্ষেপ গ্রহণ সহ জেলার সার্বিক সমস্যা এবং সমাধানের জন্য সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান , উপজেলা সহকারী কমিশনার ভূমি আর্নিকা আক্তার। সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী সফিকুল ইসলাম শিল্পী, সম্পাদক মোঃ বিপ্লব হুমায়ুন কবির, সাংবাদিক আনোয়ারুল ইসলাম, আনিসুর রহমান বাকি, একে আজাদ, আবুল কালাম আজাদ, সোহরাব হোসেন, রফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, নাজমুল হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme