1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পড়লেও ভাঙবে না স্যামসাংয়ের এই ফোন

  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৪৮৮ বার
পড়লেও ভাঙবে না স্যামসাংয়ের এই ফোন
স্যামসাং গ্যালাক্সি এক্স কভার ৫

অনলাইন ডেস্ক: উঁচু জায়গা থেকে পড়লেও ভাঙবে না এমন নতুন স্মার্টফোন এনেছে কোরিয়ান স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। মডেল গ্যালাক্সি এক্স কভার ৫। এটি একটি রাগেড স্মার্টফোন।

স্যামসাংয়ের দাবি, ১.৫ মিটার উপর থেকে পড়ে গেলেও এই ফোন অক্ষত অবস্থায় থাকবে। কারণ এই ফোনে রয়েছে শক অ্যাবজর্বশন ক্ষমতা।

সিকিওরিটির দিক থেকে এই ফোনে কোম্পানির নিজস্ব স্যামসাং নক্স সিকিওরিটি সলিউশন প্রি-লোডেড থাকছে।

স্যামসাং বলছে, এই ডিফেন্স-গ্রেড সিকিওরিটি প্ল্যাটফর্ম এন্ড টু এন্ড এনক্রিপশন অফার করবে। অর্থাৎ ঠিক যে ভাবে হোয়াটসঅ্যাপ কাজ করে। এই প্রযুক্তির সাহায্যে ফোনের যাবতীয় তথ্য খুবই সুরক্ষিত থাকবে বলে দাবি করছে স্যামসাং।

ফোনটি পানি ও ধুলোবালি থেকে সুরক্ষার জন্য আইপি৬৮ রেটিং দেওয়া হয়েছে। স্যামসাংয়ের অন্যান্য রাগেড স্মার্টফোনের মতোই এই মডেলেও গ্লাভ-টাচ ফিচার রয়েছে, যার সাহায্যে গ্লাভস পরেও ফোনের ডিসপ্লে ব্যবহার করা যাবে।

এতে আছে ৫.৩ ইঞ্চির এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে। প্রসেসর হিসেবে এই ফোনে থাকছে এক্সিনোস ৮৫০ অক্টা-কোর প্রসেসর, যার ক্লক স্পিড ২ গিগাহার্জ।

৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজে মিলবে ফোনটি। সাথে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের ফোনটিতে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। স্যামসাংয়ের নতুন এই ফোনটি চলবে অ্যানড্রয়েড ১১ ভার্সনে।

বাংলার বিবেক / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme