1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস পড়ে ১৫ জন আহত

  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২৮০ বার

সুনামগঞ্জ : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাতটার দিকে পাগলা বাজার সংলগ্ন ডাবর পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেলেও তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। আহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার রাজাপুরের শাহেরা খাতুন, মিনারা খাতুন এবং সুনামগঞ্জের শহিদুল ইসলাম। আহত সবাই সিলেট, সুনামগঞ্জ ও কৈতক হাসপাতালে চিকিৎসা নিতে যান। তাদের কারোই অবস্থা গুরুতর নয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি বাস সিলেট যাচ্ছিল। সকাল সাতটার দিকে বাসটি ডাবর পয়েন্টে এলাকায় পৌঁছার পর মালবাহী একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বাসটির চাকা রাস্তার নিচে পড়ে যায়। এতে যানটির চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসটির কমপক্ষে ১৫ যাত্রী আহত হন।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন বলেন, খবর পেয়ে আমাদের লোকজন ঘটনাস্থলে গিয়ে ৩/৪ জনকে আহত অবস্থান দেখতে পান। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়। এছাড়া দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয়রা আমাদের জানিয়েছেন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme