1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

জামালপুরে অগ্নিকাণ্ডে স্ত্রী নিহত, স্বামী আহত

  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৯৪ বার
ফাইল ফটো

জামালপুর : জামালপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে সানজিদা আক্তার শিপ্রা (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র (৩৫)। আজ রবিবার সকালে জামালপুর পৌর এলাকার রশিদপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে ঘটনার কিছু সময় আগে দাদার বাড়িতে বেড়াতে যাওয়ায় প্রাণে বেঁচে যায় শিপ্রা-শুভ্র দম্পতির একমাত্র শিশু কন্যা সুয়াইফা (৫)।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আফসার উদ্দিন জানান, সকাল সোয়া ১০টার দিকে পৌর এলাকার রশিদপুরে বাড়িতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্না করছিলেন গৃহবধূ সানজিদা আক্তার শিপ্রা। এ সময় সিলিন্ডারের পাশে থাকা পেট্রোল ভর্তি একটি ড্রামে আগুন ছড়িয়ে পড়লে পেট্রোলের ড্রামটিতে বিস্ফোরণ ঘটে এবং পুরো বাড়িতে আগুন ছড়িয়ে যায়।
এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে সানজিদা আক্তার শিপ্রার মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় তার স্বামী ইকরামুল ইসলাম শুভ্র। পরে আহত ইকরামুল ইসলাম শুভ্রকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত ইকরামুল ইসলাম শুভ্র রশিদপুর বাজারে পেট্রোল, অকটেনসহ বিভিন্ন ধরনের তেলের ব্যবসা করেন।

এদিকে অগ্নিকান্ডের প্রায় একঘণ্টা পর ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা উত্তেজিত হয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ভাংচুর করে এবং কয়েকজন দমকল কর্মীকে আহত করে। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme