1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

স্বাধীনতার দিবসের প্রথমপ্রহরে শহীদদের প্রতি আরআরইউ‘র শ্রদ্ধা নিবেদন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৮৬ বার
স্বাধীনতার দিবসের প্রথমপ্রহরে শহীদদের প্রতি আরআরইউ‘র শ্রদ্ধা নিবেদন
স্বাধীনতার দিবসের প্রথমপ্রহরে শহীদদের প্রতি আরআরইউ‘র শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ)।

দিবসের প্রথমপ্রহরে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা এক মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন আরআরইউ নেতৃবৃন্দ ও সদস্যরা। এছাড়া বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও স্থানীয় সাধারণ মানুষ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে শহীদদের স্মরণে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান।

এরপর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য ও দৈনিক নতুন প্রভাত পত্রিকার বার্তা সম্পাদক তৌফিক ইমাম পান্না।

এসময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ও সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারন সম্পাদক মোহা. আব্দুল আউয়াল, সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মো. ইফতেখার আলম বিশাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ মোস্তফা শিমুল, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম রাহিদ, নির্বাহী সদস্য মো. শামসুল আলম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন রাশেদুর হক ফিরোজ, শেখ মো: রুমেল, মো. ফাইসাল কনক, মো. আরিফুর রহমান, মো. কামাল হোসেন, মো. ফায়সাল হোসেন, মো. মোজাম্মেল হক রনি, মো. ইমরান আলী, মো. আতিকুর রহমান মন্টু, মিজানুর রহমান টনি, মো. মানিক, জুয়েল আহম্মেদ, মামুনুর রহমান কাঁচু, মো. আকতারুজ্জামান বাবুল, মো. সৈকত আলম, সুমন রায়হান, ড্যানি, মো. ঈদুল হোসেন, বাপ্পি, মো. আনোয়ার হোসেন ও জনি প্রমুখ।

বাংলার বিবেক / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme