1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মুন্সীগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩২৫ বার

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে রিয়া মণি (২৩) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে উপজেলা আব্দুল্লাপুর গোয়ালপাড়া এলাকায় বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

নিহত রিয়া স্থানীয় সৌদিআরব প্রবাসী মোঃ সবুজ বেপারীর স্ত্রী। সবুজ-রিয়া দম্পতির ২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই গৃহবধূ গতকাল বুধবার রাত ৮ টার দিকে নিজ বসত ঘরের ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করে বলে নিহতের শ্বশুড় বাড়ির লোকজন জানান।

তবে নিহতের নিকট আত্মীয়রা জানান, রিয়া মণিকে তার শাশুড়ি প্রায় নির্যাতন করতো। রিয়াকে ওর শাশুড়ি হোসনে আর বেগম, দুই ননদ সাথী ও বিথী এবং ননদের জামাইরা মিলে হত্যা করেছে। ওই এলাকার চেয়ারম্যান আমাদের ফোন দিয়ে বলেছে রিয়া ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্নহত্যা করছে। কিন্তু আমরা এসে দেখি খাটের উপর তার লাশ রাখা হয়েছে। পুলিশ এসেও দেখেছে তাকে খাটে শুইয়ে রাখা হয়েছে। ওরা রিয়া মনিকে হত্যা করে এখন বলছে আত্মহত্যা করছে।
জানা গেছে, ৩ বছর আগে উপজেলার পাঁচগাও গ্রামের আতাউর পাইকের মেয়ে রিয়া মণির সাথে একই উপজেলার আবদুল্লাপুর গ্রামের সবুজের বিয়ে হয়। বিয়ের পর হতেই সৌদি আরবে থাকতো সবুজ। সবুজের মা হোসনে আরা প্রায়ই রিয়ার সাথে ঝগড়া বিবাদ করতো।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme