1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

স্যান্ডেলের দোকানের আড়ালে গর্ভবতী স্ত্রীকে দিয়ে চলছে মাদক ব্যবসা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৯০ বার

রাজশাহী : রাজশাহীর ইউসুফপুর বাজারে স্যান্ডেলের দোকানে বসে মাদক ব্যবসা পরিচালনা করছে রাসেদুল (৩০)নামের এক মাদক ব্যবসায়ী। রাসেদুল চারঘাট থানাধীন ইউসুফপুর বাজার সংলগ্ন হাজীর মোড় এলাকার বাসিন্দা। জানা গেছে, রাসেদুল ও ছবিতে পেছনে বসা রাজ তারা দুই ভাইরা।

স্যান্ডেলের দোকানে বসেই তারা ফেনসিডিল ও ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে দীর্ঘ ২ বছর থেকে।

খদ্দেররা তার দোকানে গিয়ে ফেনসিডিলের দাম দর ঠিক হলে দোকানেই টাকা নিয়ে নির্দিষ্ট স্থানে দাঁড়াতে বলে খদ্দেরকে।

এভাবেই নিয়মিত চলছে মাদকের রমরমা ব্যবসা। অভিযোগের ভিত্তিতে সরেজমিনে গিয়ে দোকানি রাশেদুলের সাথে কথা বললে ১ বোতল ফেনসিডিলের ২ হাজার টাকা দাম চান।

পরে তিনি ১০০ টাকা কমে ১৯০০ টাকায় এক বোতল ফেন্সিডিল দিতে রাজি হন এবং রাসেদুল বলেন টাকা দিয়ে হাজির মোড়ে আমার বাড়ির পাশে পুকুর পাড়ে গিয়ে দাঁড়ান।

এভাবেই রাজ ও রাসেদুল দুই পার্টনার মিলে দোকানে বসেই দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ ফেনসিডিলের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে প্রমাণ পাওয়া গেছে।

অন্যদিকে রাশেদুলের বাড়িতে গিয়ে দেখা যায় আরেক দৃশ্য, খদ্দেররা মোবাইল ফোনের মাধ্যমে রাশেদুলের সাথে কথা বললে রাসেদুল দোকানে থেকেই খদ্দেরদেরকে বাড়িতে যেতে বলছেন।

বাড়িতে আমার স্ত্রী আছে টাকা দিয়ে বাড়িতে চলে যান আমি বলে দিচ্ছি এভাবে কাস্টমারের সাথে কথা বলছেন রাসেদুল।

বাড়িতে গেলে রাশেদুলের স্ত্রী নিজ হাতে কাচের গ্লাসে ফেনসিডিল ঢেলে দিচ্ছেন এবং কাস্টমাররা তা নির্দ্বিধায় সেবন করছেন। রাশেদুলের গর্ভবতী স্ত্রী বলছেন কোন চিন্তা নাই থানা ঠিক করা আছে, নিশ্চিন্তায় ফেনসিডিল খান। রাশেদুলের গর্ভবতী স্ত্রী নিজ হাতে কাস্টমারদের কে ফেনসিডিল তুলে দিচ্ছেন এমন একটি ভিডিও ক্লিপ সংরক্ষিত রয়েছে।

মুঠোফোনে জানতে চাইলে চারঘাট সার্কেল এএসপি নুরে আলম জানান, বিষয়টি আমার জানা ছিলনা দোকানদার রাজ ও রাসেদুলের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওই কর্মকর্তা। প্রিয় পাঠক আগামী সংখ্যায় চোখ রাখুন….

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme