1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ফুলবাড়িয়ায় অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৩১ বার
ফাইল ফটো

ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অটোরিকশা ছিনতাই করতে এসে নাজমুল ইসলাম (২৫) নামে এক চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের টানপাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল উপজেলার ভালুকজান গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নাজমুল একজন পেশাদার অটোরিকশা চালক। বৃহস্পতিবার দুপুরে নাজমুল তার অটোরিকশাটি নিয়ে ফুলবাড়িয়া থেকে বের হয়। দুপুর আড়াইটার দিকে কেশরগঞ্জ বাজার থেকে কয়েকজন যাত্রী তার অটোরিকশায় ওঠে। সেটি রাঙামাটিয়া টানপাহাড় এলাকার এক মানবশূন্য স্থানে আসতেই চালককে থামতে বলে তারা। এ সময় আশপাশে কেউ না থাকায় পেছন থেকে চালকের গলায় ছুরিকাঘাত করে তাকে রাস্তায় ফেলে দেয় যাত্রীবেশে থাকা ওই ছিনতাইকারীরা।

পরে অটোরিকশাটি নিয়ে তারা পালিয়ে যেতে চাইলে স্থানীয় কয়েকজন ঘটনাটি টের পেয়ে তাদের ধাওয়া দেয়। এতে কিছু দূর গিয়ে বুড়ার বাজার নামকস্থানে অটোরিকশাটি ফেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ফুলবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme