1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীর কাজলা চোর-ছিনতাকারীদের রাজ্যে পরিনত!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৩৩ বার
ফাইল ফটো

রাজশাহী : প্রায় প্রতিদিনই বাড়ি ঘরে আসছে চোর। জালানা দিয়ে নিয়ে যাচ্ছে মোবাইলসহ মূল্যবান জিনিষপত্র। চুরির আতঙ্কে সারারাত জেগে বাড়ীর ছাদে পাহারা দিচ্ছে রাবি ও রুয়েটের শিক্ষার্থীরা। আর এ সকল ঘটনাগুলি ঘটছে রাজশাহী মহানগরীর কাজলা অক্ট্রয় মোড় এলাকায়।

এর আগে রুয়েট ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসি) বিভাগের ৩য় বর্ষের রাফি ইমাম নামের এক শিক্ষার্থীর গলায় ছুরি ধরে নগদ ৪৫০টাকা এবং ১৮ হাজার টাকা মূলের (REDMI NOTE 7S) ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায় দুই ছিনতাইকারী। ওই শিক্ষার্থী নগরীর মতিহার থানাথিন কাজলা অক্ট্রয় মোড় বিলপাড়া এলাকায় মাসহাদ নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থেকে লেখা পড়া করেন।

এ ঘটনার চারদিন পরে একই কায়দায় রঈসুল ইসলাম ওমর নামের রাবি আইন বিভাগের ৩য় বর্ষের ছাত্রের গলায় ছুরি ধরে নগদ ৫০০ টাকা এবং ২০ হাজার টাকা মূলের (HUAWI NOVA 3I) ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। তবে ওই শিক্ষার্থী ছিনতাইকারীদের শনাক্ত করাসহ তাদের বাড়ি চিনে।

ওই দুই শিক্ষার্থীর অভিযোগ আমরা মাসহাদ এর বিল্ডিং-এ ভাড়া থাকি। ছিনতাইয়ের ঘটনায় পৃথক পৃথক দুটি সাধারন ডায়েরী করেছি। তবে আজ আবদি আটক হয়নি ওই দুই ঘটনার ছিনতাইকারী। উদ্ধারি হয়নি আমাদের দুটি মূল্যবান মোবাইল ফোন ও নগদ টাকা।

এদিকে, কাজলা বিলপাড়া এলাকায় প্রায় প্রত্যেকদিনই আসছে চোর। সম্প্রতী এক শিক্ষার্থীর ঘরের জানালা দিয়ে মোবাইল চুরির ঘটনা ঘটেছে। এছাড়াও লুঙ্গি, বিছনার চাদর, ফুলের টবসহ বিভিন্ন মূল্যবান সামগ্রী চুরি এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এতে নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে মধ্যে রয়েছেন এলাকাবাসী।

এ নিয়ে ওই এলাকার ভাড়াটিয়া রাবি ও রুয়েট শিক্ষার্থী রেজুয়ান, রিয়াজ, ওমর, রাফি ইমাম, সম্রাট, লাবন সহ আরও কয়েকজন শিক্ষার্থী সারা রাত জেগে বাড়ি পাহারা দিচ্ছেন। রাত শেষে ভোরে ঘুমাতে যান তারা।

ভুক্তভোগী শিক্ষার্থীরা বলেন, একাধিক চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটলেও আজ আবদি কাউকে গ্রেফকার করতে পারেনি মতিহার থানা পুলিশ। তাছাড়া এই এলাকায় পুলিশের কোন টহলও চোখে পড়েনা। চুরি ও ছিনতাইয়ের কাজগুলি নিরাপদে করছে চোর-ছিনতাইকারীরা বলেও জানান তারা।

এ ব্যাপারে মুঠো ফোনে জানতে চাইলে এসি মতিহার জানান, আমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল রামেকে আছি। ফোনে কথা পরিস্কার শোনা যাচ্ছে না। তাই একটু পরে ফোন করলে ভাল হয়। চুরি ছিনতাই বন্ধে আরএপি পুলিশের পুলিশ কশিনারের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসি ও শিক্ষার্থীরা।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme