1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

গুরুদাসপুরে নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২০৩ বার

অনলাইন ডেস্ক : নাটোরের গুরুদাসপুর থেকে নিখোঁজ হওয়ার একদিন পর গুমানী নদীতে লাশ মিলল শিশু তৌহিদ হোসেনের (৩)। মঙ্গলবার (২৯ জুন) সকালে সিরাজগঞ্জের গুমানী নদী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত তৌহিদ গুরুদাসপুর উপজেলার পিপলা গ্রামের জুয়েল রানার ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পিপলা গ্রাম থেকে মায়ের সাথে তিনদিন আগে শিশু তৌহিদ পার্শ্ববর্তী সাহাপুর গ্রামে নানা বাড়ি বেড়াতে যায়। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নানা বাড়ি থেকে নিখোঁজ হয়। আত্মীয় স্বজন আশপাশের ডোবা, নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাওয়া যায় না।

পরে সন্ধ্যায় শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রাতে আশপাশের এলাকায় শিশুটির সন্ধান চেয়ে মাইকিং করা হয়। এরপর মঙ্গলবার সকালে তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যেতে দেখে স্থানীয়রা।

এ সময় তারা মরদেহটি তীরে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে শিশু তৌহিদ হোসেনর মরদেহ সনাক্ত করেন। কারো কোন কোন অভিযোগ না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিকভাবে সবার ধারণা খেলাচ্ছলে সবার অগোচরে শিশুটি নদীর পানিতে পড়ে ভেসে গিয়েছিল।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme