1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিরাজগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৪ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পৃথক স্থান থেকে নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পৌরসভার বেতুয়া গ্রাম থেকে নিজাম উদ্দিন (৫৪) নামে এক ব্যাক্তির ঝুলন্ত লাশ ও ব্রম্মগাছা ইউনিয়নের ধর্মদাসগাতী গ্রাম থেকে রহিমা খাতুন (৬০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, পৌরসভার বেতুয়া এলাকায় তার নিজ বাড়ির পাশে একটি গাছ থেকে নিজাম উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নিজাম উদ্দিন এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে। তাদের জমিজমা নিয়ে ঝামেলা ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন। কিন্তু এটি হত্যা না আত্মহত্যা প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে না।

তিনি আরো জানান, একই উপজেলার ব্রম্মগাছা ইউনিয়নের ধর্মদাসগাতী গ্রামে একটি দোকানের সামনে থেকে অপর এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত রহিমা খাতুন (৬০) স্থানীয় মৃত আমজাদ হোসেনের স্ত্রী। তবে তার মৃত্যুর কোনো কারণ জানা যায়নি।

মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme