1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
শিরোনাম :
শিরোনাম :

সিলেট বিভাগে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৮৪৬ বার
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৯০ জন।

আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তথ্যমতে, বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ১৭ জনের মধ্যে সিলেট জেলার ১৫, মৌলভীবাজার জেলার ১ ও হবিগঞ্জের ১জন বাসিন্দা রয়েছেন।

এর আগেরদিনও সিলেট বিভাগে করোনায় ১৭ জনের মৃত্যু হয়। এপর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট মৃত্যুবরণ করলো ৮২২ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৫৮, সুনামগঞ্জের ৫৯, হবিগঞ্জের ৪০ ও মৌলভীবাজার জেলার ৬৫ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় করোনায় সংক্রমিত ৫৯০ জন, আগেরদিন এসংখ্যা ছিলো ৭০২ জন।

আক্রান্তদের মধ্যে সিলেট জেলার সর্বোচ্চ সংখ্যক ৩২৬, সুনামগঞ্জে ১০৫, হবিগঞ্জে ১০১ ও মৌলভীবাজার জেলায় ৬৭ জন রয়েছেন।

বিভাগে গত ২৪ ঘন্টায় মোট ২হাজার ৫৪ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৫৯০ জনের ফলাফল করোনা পজেটিভ আসে। এতে করে সংক্রমণের শতকরা হার হচ্ছে ২৮.৭২ ভাগ, যা আগেরদিন ছিলো ৩২.৮২ ভাগ। এনিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৪৬ হাজার ৪৫৪ জন।

অপরদিকে গত ২৪ ঘন্টায় বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ্য হয়েছেন ৩০৭ জন। এনিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ্য হন ৩৩ হাজার ৮৩৭ জন।

গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন ১৩৬ জন। এনিয়ে বর্তমানে বিভাগের বিভিন্ন হাসপাতালে মোট চিকৎসাধীন রয়েছেন ৫০২ জন।

গত একদিনে সিলেট বিভাগে র‌্যাপিড এ্যন্টিজেন টেষ্টের মাধ্যমে কোভিড-১৯ পজিটিভ রোগী শনাক্ত হয় ১৫১ জন। গত একদিনে বিভাগে আরও ১৯৬ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২ হাজার ১৭৮ জন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme