1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৮ বার
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৮ই সেপ্টেম্বর ‘দৈনিক উপচার’ পত্রিকার শেষ পৃষ্ঠায় প্রকাশিত ‘পুঠিয়ার চেয়ারম্যানের বিরুদ্ধে গাছ কাটার অভিযোগ’ ও ১৯শে সেপ্টেম্বর ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকার তৃতীয় পৃষ্ঠায় প্রকাশিত ‘পুঠিয়ার মানুষের প্রশ্ন চেয়ারম্যান কীভাবে হলেন পরিষদের গাছের মালিক? শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু। 
তিনি বলেন, আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তিনি বলেন, আমি এই গাছ কাটার কেউ না। 
প্রকৃত ঘটনা হচ্ছে, উপজেলা পরিষদ চত্বরের মৃতগাছ গুলো ঝড়-বৃষ্টিতে ভেঙ্গে পড়ে জানমালের ক্ষতি হতে পারে এমন আশংক্ষায় নিরাপত্তার স্বার্থে তা অপসারণ, নতুন অডিটোরিয়ামের ওয়াসব্লক নির্মান, আবাসিক এলাকায় আনসার ব্যারাক নির্মান, উপজেলা দূর্যোগ ও ব্যবস্থাপণা বিভাগের গোডাউন নির্মানসহ উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের ভিতরে মৃতপ্রায় গাছগুলো অপসারণের প্রয়োজন দেখা দিলে পরিষদের সভায় সকল সদস্যগনের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে সসর্বসম্মতিক্রমে রেজুলেশন করে এই মৃতপ্রায় গাছ ও অন্যান্য গাছগুলো অপসারনের সিদ্ধান্ত নেওয়া হয়। সেই অনুযায়ী কাজগুলো করা হচ্ছে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সবই ডাহা মিথ্যা। সংবাদের মূল অংশের সাথে ঘটনার কোন মিল নেই।
তিনি আরও বলেন, সংবাদে আওয়ামী লীগের রাজনীতি থেকে দূরে থাকা কয়েকজনের বরাত দেয়া হয়েছে, যা উদ্দেশ্যমূলক। পদ-পদবী ও সুবিধা বঞ্চিত হয়েছেন কতিপয় এমন ব্যক্তিরাই এসব বলে বেড়াচ্ছেন এবং পিছন থেকে কলকাঠি নাড়াচ্ছেন। এছাড়া গুঞ্জন রয়েছে আমার ভাবমূর্তী ক্ষুন্ন করার উদ্দেশ্যেই একটি কুচক্রি মহল সাংবাদিকদের কাছে মিথ্য তথ্য সরবরাহ করে এবং টাকা খরচ করে এইরকম ভিত্তিহিন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। যাহা মানহানীকর বলেও দাবি করেন তিনি।

 

নিবেদক

জি এম হিরা বাচ্চু
চেয়ারম্যান উপজেলা পরিষদ, পুঠিয়া,
রাজশাহী।

মোবাইল-০১৭১২৬৪৮৪৩২

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme