1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মানববন্ধনে চিহিৃত মাদক কারবারী কে এই ভুয়া সাংবাদিক রেজাউল?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭৪ বার
মানববন্ধনে চিহিৃত মাদক কারবারী কে এই ভুয়া সাংবাদিক রেজাউল?
মানববন্ধনে চিহিৃত মাদক কারবারী কে এই ভুয়া সাংবাদিক রেজাউল?

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সাংবাদিক পরিচয় বহনকারী কে এই রেজাউল? কি তার পরিচয়, আসুন জেনে নেয়া যাক তার অন্ধকার জগতের খতিয়ান। তার আমলনামায় রয়েছে ১২টি মামলা। রাজশাহীসহ দেশের বিভিন্ন থানায় প্রতারণা, চাঁদাবাজিসহ মাদকের মামলা রয়েছে মোট ১২টি।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো-সে ২০১৫ সালে ৭৫ বোতল ফেনসিডিলসহ ধরা পড়ে মহানগর ডিবি পুলিশের হাতে। সেসময় তার পকেট থেকে উদ্ধার করা হয় রাজশাহীর একটি স্থানীয় পত্রিকার কার্ড।

ভুয়া সাংবাদিক আখ্যা দিয়ে মাদক মামলায় আটক রেজাউলের ছবি প্রচার করা হয় আরএমপির পক্ষ থেকে। তার নামে মামলা রয়েছে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি, মোহনপুর থানায় একটি, পুঠিয়া থানায় একটি, ভাঙ্গুরা থানায় একটি ও দূর্গাপুরে রয়েছে ৭টি মামলা।

রেজাইল রাজশাহীর দূর্গাপুর উপজেলার সুখনদিঘী (চককৃষ্নপুর) গ্রামের ইব্রাহিম সরদারের ছেলে। রেজাউল এলাকা থেকে বিভিন্ন অপরাধে বিতাড়িত হলে বেছে নেয় সাংবাদিকতার মত মহান পেশাকে। গ্রামের স্থানীয়রা বলেন, শিক্ষা সনদ না থাকলেও টাকার বিনিময়ে সংগ্রহ করে পত্রিকার কার্ড। এটাকে পুজি করে সে শুরু করে মাদক ব্যবসাসহ প্রতারণা ও চাঁদাবাজি। গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাজশাহীতে একটি বিতর্কিত মানববন্ধনে মাইকে কথা বলতে গিয়ে কথার তালগোল হারিয়ে ফেলে রেজাউল। অনেকে ফেসবুকে তার মুখের কথা শুনে বিব্রত হন। মানব্বন্ধনে নিজেকে সাংবাদিক হিসেবে দাবি করে বক্তব্য দিলেও সে প্রকৃত পক্ষে একজন চিহিৃত মাদক কারবারী ও প্রতারক। এনিয়ে রাজশাহীর সচেতন মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এব্যাপারে পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার ওপর গুরুত্বারোপ করেন তারা। একই সঙ্গে তারা আইনশৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।  পর্ব-১

বাংলার বিবেক/  জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme