1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় ২ লেগুনাযাত্রী নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১৮১ বার

অনলাইন ডেস্কময়মনসিংহের ত্রিশালে ইউটার্ণ নেয়ার সময় ট্রাক চাপায় দুই লেগুনা যাত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে দশটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বগার বাজার পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

নিহতরা হলেন- রিমা আক্তার (২০), সাব্বির মিয়া (২৬)। তারা দুজনেই ভালুকা উপজেলার বাসিন্দা। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা জানায়, বুধবার সকাল সাড়ে দশটায় দিকে বগারবাজার এলাকায় সড়ক বিভাজকের মাঝখানে ময়মনসিংহগামী একটি লেগুনা ইউটার্ন নেয়ার সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ট্রাকের ধাক্কায় লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় লেগুনার ভেতরে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেলে পাঠায়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, ইউটার্ণ নেয়ার সময় ট্রাকটি একটি লেগুনাকে চাপা দিলে লেগুনার বেশ কয়েকজন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে নিয়েগেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়। তারা দুজনেই ভালুকার একটি পোশাক কারখানার শ্রমিক বলে জানা গেছে। সড়ক দুর্ঘটনায় পর লেগুনা এবং ট্রাকটি আটক করা হলেও চালকরা পালিয়ে গেছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme