1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, জরিমানা

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৫৪৬ বার

রাজশাহী : রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালতের অভিযানে সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদসহ নির্মাণ সামগ্রী অপসারণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

তিনি জানান, নগর ভবন হতে ভদ্রা ভাংরিপট্টি হয়ে ভদ্রা স্মৃতি অম্লান মোড় হয়ে পদ্মা আবাসিক এলাকা হয়ে পুনরায় নগর ভবন পর্যন্ত বিভিন্ন সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ রাস্তার ও ফুটপাতে রাখা নির্মাণ সামগ্রী অপসারণ করা হয়। অভিযানে ২০টি মামলা দায়ের করে এক লাখ ৫৭ হাজার টাকা অর্থদ- আদায় করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া বিকেলে কেশবপুর নদীরধারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় হেরোইন সহ ২জনকে আটক করে ২ টি মামলায় তাদের ৬ মাসের কারাদ- ও ২০০টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।

এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর সহকারী পরিচালক রীফা রাওনাক নীতু ও পরিদর্শক পারভীন আক্তার সহ রাজপাড়া থানা পুশিলসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme