1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চাঁদপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১১৭ বার

অনলাইন ডেস্ক : চাঁদপুরের কচুয়ায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এই ঘটনায় রিপন নামের আরো এক যাত্রী গুরুতর আহত হয়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে কচুয়া উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকার সিএনজি চালক সোহেল ও একই উপজেলার মৈশামুড়া গ্রামের গোকুল সরকার। এ ঘটনায় গুরুতর আহত যাত্রী রিপনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পরপরই ট্রাকটি ফেলে রেখে পালিয়ে পালিয়ে যায় ঘাতক ট্রাকের ড্রাইভার। পরে প্রায় এক ঘন্টা যাবত ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১০ টার দিকে কুমিল্লাগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা শাহরাস্তিগামী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গিয়ে অটোরিক্সার চালকসহ এক যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিন জানান, দুর্ঘটনায় দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচলে ব্যবস্থা করেছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme