1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১২৪ বার

অনলাইন ডেস্কচাঁদপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় পথচারী মুক্তিযোদ্ধাসহ আহত হয়েছে আরো ২ জন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলে ১জন ও ঢাকায় নেয়ার পথে অন্য একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত (১৭)। সে এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলো বলে জানা গেছে। আহত ৩ জনের মধ্যে ঢাকায় নেওয়ার পথে আসিফ (১৮) নামের একজনের মৃত্যুবরণ করেন।

গুরুতর আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী সাজ্জাদ (১৭) ও পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)। আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় যাচ্ছিল। এসময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটর সাইকেলের অপর দুই আরোহীসহ পথচারীকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটি শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি ৩জনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme